হারলো বার্সেলোনা


প্রকাশিত: ০৫:৪১ এএম, ০৭ আগস্ট ২০১৪

বার্সেলোনার হয়ে চিলির গোলরক্ষক ক্লাউদিও ব্রাভোর অভিষেক ম্যাচে হার দিয়েই বার্সায় তার যাত্রা শুরু হলো তার। অবশ্য ভুলটা তার নিজেরই। বুধবার তার প্রতি আস্থা রেখেই মাঠে নামান বার্সা বস লুইস এনরিক। কিন্তু সেই আস্থার প্রতিদান দিতে পারেননি তিনি। তার ভুলের কারণে ইতালিয়ান সিরি’আ লিগের ক্লাব নাপোলির কাছে ১-০ গোলে হার মেনেছে বার্সা।

মেসি-নেইমার বিহীন বার্সেলোনা প্রথমার্ধে বেশ প্রভাব বিস্তার করে খেলে। কিন্তু গোলের দেখা পায় না। দ্বিতীয়ার্ধে নাপোলি চেপে ধরে বার্সেলোনাকে। ম্যাচের ৮০ মিনিটে নাপোলির ব্লেরিম জেমাইলির সহজ একটি শট রুখতে ব্যর্থ হন ব্রাভো। কিন্তু প্রথমার্ধে মারেক হামসিকের দুর্দান্ত একটি শট দারুণ দক্ষতায় রুখে দিয়েছিলেন তিনি।

ব্লেরিমের এই গোলটি বাদবাকি সময়ে আর শোধ দিতে পারেনি কাতালানরা। দল হারলেও শিষ্যদের পারফরম্যান্সে বেশ সন্তুষ্ট এনরিক। তার মতে আগের ম্যাচের চেয়ে এই ম্যাচে বেশি ইতিবাচক পারফরম্যান্স করেছে তার শিষ্যরা।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।