ক্র্যাকো ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত


প্রকাশিত: ১০:৫১ এএম, ২৬ জানুয়ারি ২০১৫

প্রাণ ক্র্যাকো ব্যাডমিন্টন টুর্নামেন্টের বিজয়ী হয়েছেন ইউসূফ এবং রনি। টুর্নামেন্টে রানার আপ হয়েছেন রফিক এবং আমিনুল। রোববার রাজধানীর মেরুল বাড্ডা ডিআইটি প্রজেক্টের ১৫ নম্বর রোড সংলগ্ন মাঠে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

টুর্নামেন্টে চ্যাম্পিয়ন গ্রুপকে দেয়া হয় ১০ হাজার টাকা মূল্যের প্রাইজবন্ড এবং রানার আপ গ্রুপকে দেয়া হয় ৫ হাজার টাকা সমমূল্যের প্রাইজবন্ড।

প্রাণ ক্র্যাকো ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী এ বি এম খাইরুল ইসলাম লিটন। এছাড়া প্রাণ-আরএফএল গ্রুপের উর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

এর আগে ১৬ জানুয়ারি শুক্রবার রাজধানীর মেরুল বাড্ডা ডিআইটি প্রজেক্টের ১৫ নম্বর রোড সংলগ্ন মাঠে ৩২টি দলের অংশগ্রহণে শুরু হয় প্রাণ ক্র্যাকো ব্যাডমিন্টন টুর্নামেন্ট। দ্বিতীয়বারের মতো এই টুর্নামেন্টের আয়োজন করে মেরুল বাড্ডা বন্ধু মহল।

আরএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।