আবেদনময়ী ক্যাটরিনা কাইফ (ভিডিও)


প্রকাশিত: ০৩:১০ এএম, ২৩ জানুয়ারি ২০১৫

অন্যান্য আলোকচিত্রীর সঙ্গে ভবেশ প্যাটেলের পার্থক্য হচ্ছে, ভবেশ প্যাটেল একজন দৃষ্টিহীন আলোকচিত্রী। আন্তর্জাতিক মানের পণ্য লাক্সের জন্য বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের ছবি তুলেছেন দৃষ্টিহীন এই আলোকচিত্রী। এ ছবিগুলোয় ক্যাটরিনার আবেদনময়ী ভাবমূর্তি প্রকাশ পেয়েছে।

এ প্রসঙ্গে ভবেশ বলেন, `ফুলকে চোখে দেখা না গেলেও তার ঘ্রাণ নিয়ে সব বোঝা যায়। এখানে আমি যত ছবিই তুলেছি, ক্যাটরিনার ঘ্রাণ আমার মনে অন্যরকম দৃষ্টি তৈরি করে দিয়েছে। সত্যিই ক্যাটরিনার আবেদন প্রশংসনীয়। আশা করি, ছবিগুলো ক্যাটের ভক্তদের বিমোহিত করবে।`

ছবি তোলার মুহূর্তগুলো নিয়ে `পারফিউম পোট্র্রেটস` শিরোনামের একটি ভিডিও তৈরি হয়েছে। ২১ জানুয়ারি ইউটিউবে এটি উন্মুক্ত করা হয়। এতে দেখা গেছে বেগুনি রঙা গাউন পরে সেটে আসেন ক্যাটরিনা। অতঃপর তার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন ভবেশ। এ সময় ক্যাটের রূপ মাধুর্যের অনেক প্রশংসা করেন তিনি।

মুম্বাইয়ের সেন্ট জেভিয়ার্সের ছাত্র ভবেশ জন্ম থেকে অন্ধ। তবে ফটোগ্রাফিতে তার শখ ছোটবেলা থেকে। শুধু সুগন্ধি বুঝে কিংবা শব্দ শুনেই নয়, ভালো ছবির জন্য বিষয়বস্তু ও ক্যামেরার মধ্যে দূরত্ব বিচারের বোধশক্তি এবং নতুন প্রযুক্তি ব্যবহারের সব পন্থাও ভালো জানেন ভবেশ।

এদিকে বিজ্ঞাপনের বাইরে এ বছর ক্যাটরিনার দুটি ছবি মুক্তির অপেক্ষায় আছে। এগুলো হলো `ফ্যান্টম` এবং `জগ্গা জাসুস`।


এইচএন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।