কড়া নিরাপত্তা থাকবে নয়াপল্টন কার্যালয়ে


প্রকাশিত: ১০:২৭ এএম, ১৯ জানুয়ারি ২০১৫

গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ের সামনে থেকে নিরাপত্তা পুরোপুরি শিথিল করা হলেও এখনো নয়াপল্টন বিএনপি কার্যালয়ের সামনে রয়েছে কড়া নিরাপত্তা।

রোববার দিবাগত রাত ২টা ৩০ মিনিটে গুলশান থেকে সব ধরনের নিরাপত্তা প্রত্যাহার করে নেয়া হয়েছে। এর আগে গত ৪ জানুয়ারি থেকে নয়াপল্টন কার্যালয়ের সামনে সতর্ক অবস্থান নেয় পুলিশ।

সোমবার দুপুরে সরেজমিন ঘুরে দেখা গেছে তালাবদ্ধ কার্যালয়ের সামনে এখনো নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশ নয়াপল্টন বিএনপি কার্যালয়ের সামনেই অবস্থান রেখেছে।

পল্টন মডেল থানা পুলিশের ইন্সপেক্টর (তদন্ত) তোফায়েল আহমদ জাগোনিউজকে বলেন, বিএনপি কার্যালয়ের সামনে আগে যে রকম নিরাপত্তা ছিল তা এখনো আছে। ভবিষ্যতেও থাকবে। তবে নিরাপত্তা শিথিল করার ব্যাপারে নির্দেশনা আসলে তাদের বর্তমান অবস্থানের পরিবর্তন হতে পারে।

উল্লেখ্য, গত ৪ জানুয়ারি বিএনপির দফতরের দায়িত্বে নিয়োজিত দলের যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমদকে আটক করে গোয়েন্দা পুলিশ। পরে তাকে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়। পরে তিনি সেখান থেকে কাউকে না জানিয়ে পালিয়ে যান। মূলত রিজভীকে আটক করার পর থেকেই নয়াপল্টন কার্যালয়ের সামনে অবস্থান নিয়ে রেখেছে পুলিশ।

-এমএম/এমএএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।