ভুল থেকে শিক্ষা নিচ্ছেন সেলেনা


প্রকাশিত: ০৪:১৪ এএম, ১৬ জানুয়ারি ২০১৫

ভুল করার বিষয়টিকে নেতিবাচক দৃষ্টিতে দেখছেন না মার্কিন গায়িকা ও অভিনেত্রী সেলেনা গোমেজ। কারণ, নিজের ভুল থেকেই শিক্ষাগ্রহণ করছেন তিনি।

২২ বছর বয়সী এ তারকা বলেন, `জীবনে যে ভুলগুলো করেছি, তা থেকে নিজেকে এবং আশপাশের মানুষকে চিনেছি। ভুলই আমাকে সঠিক পথের দিক নির্দেশনা দিয়েছে।` যুক্তরাজ্যের ফিমেলফার্স্ট ম্যাগাজিনকে এ কথা বলেছেন সেলেনা।

২০১৪ সালটি ছিল সেলেনার জন্য বেশ ঘটনাবহুল। এ সময় পপতারকা জাস্টিন বিবারের সঙ্গে সম্পর্কে জড়ানো আবার ভেঙে যাওয়ার মতো নানা ঘটনার মধ্য দিয়ে তাকে যেতে হয়েছে। এ প্রসঙ্গে সেলেনা গোমেজ বলেন, `আমাকে যত কিছুর মধ্য দিয়ে যেতে হয়েছে, তা থেকে আমার অনেক শিক্ষা হয়েছে। এ অভিজ্ঞতা আমাকে আরো ভালো মানুষ হতে শিখিয়েছে।`

তিনি আরো বলেন, `আমার বয়স এখনো কম। আর আমার মতো কম বয়সীরা এ সময় যে অনিশ্চিত অনুভূতির মধ্য দিয়ে যায়, আমার ক্ষেত্রেও সেটাই ঘটছে। ভুলের মধ্য দিয়েই এ সময় জীবনের অনেক কিছু শেখা যায়। আমি এখন নিজেকে বলি যে, আমি সব দিক থেকে তো আর সুখি হতে পারব না, তার চেয়ে আমার চারপাশে যেসব ভালো কিছু ঘটবে; তা থেকে আনন্দ খুঁজে নিতে হবে। আমি যা কিছু শিখেছি, তা নিয়েই এগিয়ে যেতে হবে।`

সেলেনা একজন জনপ্রিয় পপতারকা হলেও এখন অভিনয়ের দিকেই বেশি করে ঝুঁকতে চান। অবশ্য ছবিতে অভিনয়ের জন্য সাক্ষাৎকার দেয়াটাকে এক ধরনের বিরক্তিকর কাজ বলেই মনে করেন তিনি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।