হাল ফ্যাশনের ব্যাগ


প্রকাশিত: ০৩:৩৫ এএম, ১০ জানুয়ারি ২০১৫

কলেজ, বিশ্ববিদ্যালয় থেকে শুরু করে পার্টি এবং বিভিন্ন অনুষ্ঠানেও মেয়েদের সঙ্গী ব্যাগ। কয়েক বছর আগেও একে সাধারণ প্রয়োজন মনে বলে করা হত, আজ তা ফ্যাশনে পরিণত হয়েছে। এ কারণেই মেয়েদের প্রথম লুকটা হচ্ছে ব্যাগ। কালারফুল ব্যাগের মধ্যে আছে মেরুন, রেড, হোয়াইট, পিঙ্ক, স্কাই, ব্ল্যাক, পারডোল ইত্যাদি। পোশাক আর প্রয়োজনের সঙ্গে সামঞ্জস্য রেখে ব্যাগ বাছাই করাটাই বুদ্ধিমতীর কাজ-

টোটি ব্যাগ
নারীদের কাছে এখন সবচেয়ে জনপ্রিয় হলো এই ব্যাগ। আকৃতিতে একটু বড় এই ব্যাগের হাতাটা একটু ছোট হয়ে থাকে। আর সেই হাতলের ফাঁক গলিয়ে হাতে প্রবেশ করানোটাই এখন জনপ্রিয় ফ্যাশন।

ম্যাসেঞ্জার ব্যাগ
হালের জনপ্রিয় আর স্টাইলিশ ব্যাগ হলো ম্যাসেঞ্জার ব্যাগ। কাঁধের এক পাশ দিয়ে ঝোলানো এই ব্যাগ এখন হিপহপ স্টাইলের সনদপ্রাপ্ত। আর তাই জনপ্রিয়তাও এখন তুঙ্গে। মেয়েরা সালোয়ার-কামিজ, ফতুয়া, জিন্স শার্ট কামিজ ইত্যাকার পোশাকের সঙ্গে ম্যাসেঞ্জার ব্যাগ ব্যবহার করতে পারেন।

পার্স
মেয়েদের জন্য পার্স যেন না হলেই চলে না। কিন্তু এই পার্সের সংজ্ঞা কিন্তু একেক সময় একেক রকম। পার্স হতে পারে পার্টি কিংবা ক্যাজুয়াল সব ধরনের। শাড়ি কিংবা গর্জিয়াস কামিজের সঙ্গে হাতে ম্যাচ করা ঝলমলে পার্স না থাকলেই নয়।

ব্যাকপ্যাক
স্কুল বা কলেজ পড়ুয়া ছেলেমেয়েদের কাঁধে বইভর্তি এই ব্যাকপ্যাকের দেখা পাওয়া যায়। সেই সঙ্গে অনেকে বেড়াতে গেলেও এ ধরনের ব্যাগ ব্যবহার করে থাকেন। এ ধরনের ব্যাগের সবচেয়ে বড় সুবিধা হল, এটা আঁটসাঁট হয়ে শরীরের সঙ্গে ঝুলে থাকে।

কোথায় পাবেন
মৌচাক, নর্থ টাওয়ার, চাঁদনীচক, বেলী কমপ্লেক্স-উত্তরা, বসুন্ধরা সিটি, মিরপুর বাগদাদ মার্কেট, রাইফেলস স্কয়ার, শাহআলী প্লাজা, মেট্রো শপিং মল, বাড্ডা হল্যান্ড সেন্টার, উত্তরা-রাজলক্ষ্মী, সুবাস্তু নজর ভ্যালি ইত্যাদি স্থানে পেতে পারেন আপনার মনের মতো ব্যাগ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।