কার্যালয়েই টানা ৬১ ঘণ্টা


প্রকাশিত: ০৭:৪৯ এএম, ০৬ জানুয়ারি ২০১৫

গুলশান কার্যালয়ে টানা প্রায় ৬১ ঘণ্টা অবরুদ্ধ অবস্থায় সময় পার করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। শনিবার রাত ১১ টা ৪৫ মিনিট থেকে মঙ্গলবার দুপুর ১ টা ৩০ মিনিটে এই প্রতিবেদন লেখা পর্যন্ত তিনি গুলশানে তার রাজনৈতিক কার্যালয়েই অবস্থান করছেন।

তবে বিএনপির পক্ষ থেকে খালেদা জিয়াকে অবরুদ্ধ করে রাখা হয়েছে দাবি করা হলেও পুলিশ বলছে তাকে নিরাপত্তা দেয়া হচ্ছে। পুলিশ বলছে খালেদা জিয়া বাসায় যেতে চাইলে তাকে নিরাপধে পৌছে দেয়া হবে। তবে অন্য কোথাও যেতে দেয়া হবে না।

এদিকে শনিবার রাতে তাকে অবরুদ্ধ করে রাখার পর থেকে আজ পর্যন্ত বিএনপির কোন নেতাকে গুলশানে আসার চেষ্টা করতে দেখা যায়নি। তবে পেশাজীবী বিভিন্ন সংগঠনের নেতারা খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেছেন।

মঙ্গলবার দুপুরে সরেজমিন ঘুরে দেখা গেছে, গুলশান কার্যালয়ের সামনে নিরাপত্তা শিথিল করা হয়েছে। ইট, বালু ও ময়লা আবর্জনার গাড়ি সরিয়ে ফেলা হয়েছে। আর কার্যালয়ের মূল ফটক এখনো তালাবদ্ধ অবস্থায় রয়েছে।

এদিকে গতকাল পুলিশ কর্তৃক মরিচের গুড়া নিক্ষেপের পর খালেদা জিয়ার অসুস্থতার খবর শোনা গেলেও এখন তিনি কিছুটা সুস্থ রয়েছেন বলে জানা গেছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।