মেনজ ক্লাবের ঈদ আয়োজন


প্রকাশিত: ১০:০২ এএম, ২৫ জুন ২০১৬

তারুণ্যের পছন্দের শীর্ষে ফ্যাশন হাউজ মেনজ ক্লাব। ঈদ উপলক্ষে তরুণদের জন্য এই হাউজটি এনেছে বাহারি ডিজাইনের সব আরামদায়ক পোশাক। এখানকার সব ধরনের পোশাকে রয়েছে বৈচিত্র্যের ছোঁয়া। শিশু থেকে তরুণ-যুবক সকলের জন্য থাকছে বাহারি কালেকশন। শিশুদের পোশাকের মধ্যে থাকছে থ্রি কোয়ার্টার, টি-শার্ট, পাঞ্জাবি ছাড়াও আরো অনেক পোশাক।

এছাড়া বড়দের পোশাকের মধ্যে থাকছে ক্যাজুয়াল শার্ট, জিন্স, পাঞ্জাবি, টি-শার্ট, ফরমাল শার্ট ইত্যাদি। পোশাকগুলোর দাম থাকছে ক্রতাদের ক্রয়ক্ষমতার নাগালে। এখানে টি-শার্টের মূল্য ৯৯০-১৮৫০ টাকা, শার্ট ১ হাজার ৪৫০- ৩ হাজার ৫০০, ফরমাল প্যান্ট ১ হাজার ৭৫০-২ হাজার ৭৭০, পাঞ্জাবি ২ হাজার ১৫০-৩ হাজার ৯০০, ছোটদের পোশাক ৭৫০-২ হাজার ৭৫০ টাকা। পাশাপাশি ক্যাজুয়াল আর এক্সিকিউটিভ ফ্যাশন হান্টারদের জন্য থাকছে প্যাটার্ন ভেরিয়েশনের ঈদ কালেকশন।

মেনজ ক্লাবের মোট শো-রুম ২১টি। ঢাকায় এলিফ্যান্ট রোড, সীমান্ত স্কয়ার, বসুন্ধরা সিটি, বেইলি স্টার, পলওয়েল সেন্টার-উত্তরা, পুলিশ প্লাজা-গুলশান, ব্লক-সি বনানী, ওয়ারি ছাড়াও ঢাকার বাইরে কক্সবাজার, খুলনা, যশোর, চট্টগ্রাম, সিলেটেও শো-রুম রয়েছে। প্রয়োজনে ০১৮৪১০৮০৮০৮

এনই/এইচএন/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।