ভিন্ন চমক নিয়ে লিনা খানের ঈদ ফ্যাশন শো


প্রকাশিত: ১০:৪১ এএম, ০৫ জুন ২০১৬

নিত্য নতুন শো`র আইডিয়া নিয়ে সবসময় হাজির হন মডেল ও কোরিওগ্রাফার লিনা খান। গত ৩ জুন সকাল ১০টায় রাজধানীর কনকর্ড পুলিশ প্লাজায় ভিন্নধর্মী এক শো নিয়ে হাজির হলেন তিনি। এটি ছিল ঈদ গ্র্যান্ড ওপেনিং শো।

মনিরা ইমদাদের টাঙ্গাইল শাড়ি কুটিরের এই শোতে বিভিন্ন ডিজাইনের ঈদের শাড়ি নিয়ে ছিল ভিন্ন ধরনের পরিবেশনা। সিজি ওয়ার্ল্ডের হেলাল আহমেদের তত্বাবধানে এই শোতে মডেল হিসেবে অংশ নেন নমিরা, অর্পিতা আলম, রিবা, পি জে হেলেন, মারিয়া ও হারসাত। জমকালো এ শোর কোরিওগ্রাফি করেন লিনা খান।

শো নিয়ে লিনা খান বলেন, `বাংলাদেশের ফ্যাশন ইন্ডাস্ট্রির পরিবর্তন চাই। এই শো`র বিশেষত্ব হচ্ছে একজন নারী কতভাবে শাড়ি পরতে পারে তা দেখার ও বোঝার বিষয়। সাউথ এশিয়ান এলাকায় বিভিন্ন নারীরা ভিন্ন স্টাইলে শারি পরতে পারে। কর্মজীবী, সাধারণ নারী, পূজার লাল শাড়ি, তামিলসহ বিভিন্ন পেশার নারী এ ধরনের পোশাক পরিধান করতে পারে। শাড়ি যে শুধু এক স্টাইলে পরার জন্য না তা অনুধাবন করেছে অনেকে। এ শো`র থিম ছিল ইন্ডিয়ান ও বাংলাদেশ ফ্যাশন। আমার শোতে এই ধরনের ভিন্নধর্মী পরিবেশনা থাকে।` লিনা খান এর আগেও বেশকিছু ফ্যাশন শোতে ভিন্ন কনসেপ্ট নিয়ে কাজ করেছেন।

এআর/এইচএন/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।