বিশ্বখ্যাত কসমেটিকস ব্র্যান্ড এনশ্যানটর এখন বাংলাদেশে


প্রকাশিত: ০১:৩৯ পিএম, ০৩ জুন ২০১৬

জনপ্রিয় ও স্বনামধন্য ত্বক পরিচর্যাকারী ব্র্যান্ড ‘এনশ্যানটর’ এর বিভিন্ন পণ্য এখন থেকে বাংলাদেশে পাওয়া যাবে। উইপ্রো-উনযা ওভারসিস লিমিটেড এবং তাদের বাংলাদেশি অংশীদার এসএমভি কনজুমারস লিমিটেড সম্প্রতি বাংলাদেশে তাদের এই ব্যবসার উদ্বোধন ঘোষণা করে।

এই উপলক্ষে ‘দ্য ডেইলি স্টার’ মিলনায়তনে বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলন আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনের পরপরই ফিতা ও কেক কেটে অনুষ্ঠানটির উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রেস্টিজ বাংলা লিমিটেডের চেয়ারম্যান আসিফ মঈন, ম্যানেজিং ডিরেক্টর আমান মঈন, এসএমভি কনজুমারস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর কাজী জিয়াউল হাসান, চেয়ারম্যান সায়েদ মাযহারুল হক এবং উইপ্রো কনজুমার কেয়ার লাইটিংয়ের কান্ট্রি ম্যানেজার বিবেক ভাইড।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিভিন্ন দোকান মালিক ও তাদের প্রতিনিধি। এছাড়া আরও উপস্থিত ছিলেন সৌন্দর্যচর্চা নিয়ে লেখালেখি করেন এরকম কয়েকজন বিউটি ব্লগার।

উল্লেখ্য, এনশ্যানটর মালয়েশিয়ার অন্যতম শীর্ষস্থানীয় স্কিন কেয়ার প্রোডাক্ট লাইন। বডি লোশন, হ্যান্ড লোশন, পারফিউমড শাওয়ার জেল, শাওয়ার ক্রিম, রোল অন ডিওডেরান্ট ও ডিওডেরান্ট স্টিক ইত্যাদি প্রোডাক্টের জন্য এনশ্যানটর বিখ্যাত।

আরএম/এআরএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।