নাটক-বিজ্ঞাপন নিয়ে ব্যস্ত তুষ্টি


প্রকাশিত: ০৩:৪৪ এএম, ২৯ ডিসেম্বর ২০১৪

অভিনয়ের পাপাপাশি বিজ্ঞাপনেও সরব শামীমা তুষ্টি। সাম্প্রতি নতুন একটি বিজ্ঞাপনে মডেল হয়েছেন তিনি। সামিরের নির্দেশনায় ‘প্রাণ ঘি’র এ বিজ্ঞাপনে ভিন্নভাবেই দর্শকের সামনে আসছেন বলে জানান তুষ্টি।

এ প্রসঙ্গে শামীমা তুষ্টি বলেন, নতুন বিজ্ঞাপনটির কনসেপ্ট খুবই সুন্দর। এতে ভিন্নভাবেই দর্শকের সামনে আসছি। আমার আগের বিজ্ঞাপনগুলো সবাই দেখেছেন। আশা করছি এটিও ভাল লাগবে। এর আগে গত বছর হরলিক্সের একটি বিজ্ঞাপনের মডেল হয়ে বেশ প্রশংসিত হয়েছেন তুষ্টি।

নতুন এ বিজ্ঞাপন ছাড়াও এ মুহূর্তে মামুনুর রশীদের পরিচালনায় নতুন একটি ধারাবাহিক নাটকের শুটিং নিয়ে ব্যস্ত আছেন তিনি। অবশ্য নাটকটির নাম এখনও ঠিক হয়নি বলে জানান এ অভিনেত্রী। বর্তমানে একাধিক ধারাবাহিক নাটকে অভিনয় করতে দেখা যাচ্ছে তুষ্টিকে। এগুলো হলো প্রজ্ঞা পারমিতা, অলসপুর, ১০০ হাত দূরে থাকুন, নির্বিকার মানুষ, হাটখোলা ও থ্রি কমরেডস।

নিজের ব্যস্ততা প্রসঙ্গে তুষ্টি বলেন, অভিনয় আমার কাছে নেশার মতো। মান বজায় রেখে একাধারে অনেক কাজ করতে পারি। দীর্ঘদিন অভিনয়ের সঙ্গে থাকতে থাকতে এখন মনে হয় অভিনয় ছাড়া আমি বাঁচতেই পারবো না।

টিভি পর্দা ছাড়াও চলচ্চিত্রে অভিনয়ের অভিজ্ঞতা রয়েছে তুষ্টির। নন্দিত নরকে, লাল সবুজ ও স্বপ্নডানা- এ তিনটিতে অভিনয় করে বেশ প্রশংসা কুড়িয়েছেন তিনি। অবশ্য দীর্ঘদিন বিরতির পর আবারও চলচ্চিত্রে নিয়মিত হয়েছেন তিনি। তবে ছবির নাম ও পরিচালক, সবই চমকের জন্য রেখে দিয়েছেন এ অভিনেত্রী। মিডিয়ায় কাজের পাশাপাশি একটি স্কুলে শিক্ষকতায়ও সময় দেন তুষ্টি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।