মেদ ঝরিয়ে আবারও ফিট শুভশ্রী, শাড়িতে কাড়লেন নজর

লাইফস্টাইল ডেস্ক
লাইফস্টাইল ডেস্ক লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ০৪:০৯ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২৪
ছবি- টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী সবারই প্রিয়। তার লুক, হাইট ও অভিনয়ে মুগ্ধ ভক্তকূল। সম্প্রতি তার নতুন একটি সিনেমা মুক্তি পেয়েছে, যার নাম ‘বাবলি’। এই সিনামায় চরিত্রের প্রয়োজনেই তাকে দেখা গেছে মেদবহুল শরীরে।

যদিও তিনি এই সিনেমার শুটিং শুরু করেন তার দ্বিতীয় সন্তান জন্মদানের পরপরই। এজন্যই হয়তো ঠিকই পর্দার বাবলি হয়ে উঠতে তাকে আর কাঠখড় পুড়িয়ে মেদবহুল হতে হয়নি। মা হওয়ার পরে স্বাভাবিকভাবেই তিনি একটু স্বাস্থ্যবতী হয়েছিলেন বৈ কি!

তবে এখন শুভশ্রীকে দেখলে আর মনে হবে না কয়েক মাস আগেও তিনি মেদবহুল ছিলেন। এরই মধ্যে অনেকটাই ওজন ঝরিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি ইনস্টাগ্রামে পোস্ট করা কয়েকটি ছবিতে প্যাস্টেলরঙা শাড়িতে মোহনীয় রূপে ধরা দিয়েছেন শুভশ্রী গাঙ্গুলী।

মেদ ঝরিয়ে আবারও ফিট শুভশ্রী, শাড়িতে কাড়লেন নজর

এই ছবিতে দেখা গেছে একরঙা শিফন সিল্কের প্যাস্টেল কালারের শাড়ি পরেছেন শুভশ্রী। হালকা রঙের এই শাড়িতে তাকে অনবদ্য মানিয়েছে। শাড়িতে নেই কোনো কারুকার্য, শুধু চিকন লেইস লাগানো পাড়ে। তাতেই ভিন্ন লুক ক্রিয়েট করেছে শাড়িটি।

তবে শুভশ্রীর ব্লাউজটি সবারই নজর কেড়েছে। স্লিভলেইস হাইনেক ব্লাউজের গলায় ছিল বো বাঁধা। শাড়ির সঙ্গে খুবই কম জুয়েলারি পড়েছেন অভিনেত্রী, তার কানে দেখা গেছে লাভ আক্রতির স্টোনের রিং।

মেদ ঝরিয়ে আবারও ফিট শুভশ্রী, শাড়িতে কাড়লেন নজর

আর ডান হাতের দুটি আঙুলে ডায়মন্ডের আংটি আর বাম হাতে একটি আংটি দেখা গেছে। ডান হাতে একটি ডায়মন্ডের ব্রেসলেটও পরেছেন তিনি। অন্যদিকে তার মেকআপে ছিল স্নিগ্ধতা। চুল বেঁধেছিলেন রেট্রো স্টাইলে। সব মিলিয়ে তাকে দারুণ লেগেছে ইনস্টাগ্রামের ছবিগুলোতে।

মেদ ঝরিয়ে আবারও ফিট শুভশ্রী, শাড়িতে কাড়লেন নজর

তার এই ছবি ঘিরেই নেটিজেনরা করছেন নানা মন্তব্য। কমেন্টে কেউ লিখেছেন, ‘কে বলবে ক’দিন আগেই মেয়ে হয়েছে, এক বছরও তো হয়নি’। আরও একজন লিখেছেন, ‘আমি ভেবেছিলাম নোরা ফাতেহি, এখন দেখি শুভশ্রী’। আবার অনেকেই তার ফিটনেস দেখে শুভকামনা জানিয়েছেন।

মেদ ঝরিয়ে আবারও ফিট শুভশ্রী, শাড়িতে কাড়লেন নজর

বরাবরই স্বস্থ্য সচেতন শুভশ্রী গাঙ্গুলী। তবে ২০২০ সালের ১২ সেপ্টেম্বর তার প্রথম সন্তান ইউভানের জন্ম হয়। তারপর বেশ মুটিয়ে গিয়েছিলেন এই অভিনেত্রী।

মেদ ঝরিয়ে আবারও ফিট শুভশ্রী, শাড়িতে কাড়লেন নজর

একই সঙ্গে প্রথম সন্তান হওয়ার পর করোনাতেও আক্রান্ত হয়েছিলেন। সব মিলিয়ে তার ওজন বেড়ে গিয়েছিল অনেকটাই। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা মন্তব্য, সমালোচনা ও কটাক্ষেরও শিকার হন শুভশ্রী।

মেদ ঝরিয়ে আবারও ফিট শুভশ্রী, শাড়িতে কাড়লেন নজর

তবে নিন্দাকারীদের মুখে ঝামা ঘষে শারীরিক কসরত করে আবারও ছিপছিপে শরীরে অভিনয়ে ফেরেন তিনি। অতঃপর গত বছর ৩০ নভেম্বর দুপুরে শুভশ্রীর দ্বিতীয়বার হাওয়ার মা হওয়ার সুখবর গণমাধ্যমে প্রকাশিত হয়।

পুত্র ইউভানের পর রাজ-শুভশ্রীর সংসারে আসে ইয়ালিনি। এবার যেন শরীরের মেদ আগেরবারের মতো না বাড়ে সেজন্য ইয়ালিনি পেটে থাকাকালীনও শরীরচর্চা চালিয়ে গিয়েছিলেন শুভশ্রী।

শুভশ্রী যদিও মেয়ের জন্মের পর বিশেষ যে বিরতি নিয়েছেন, তেমনটা নয়। সঙ্গে সঙ্গে কাজে ব্যস্ত হয়ে পড়েন। স্বামী রাজের পরিচালনায় ‘বাবলি’ সিনেমার কাজে ব্যস্ত। সেই সিনেমাই সম্প্রতি মুক্তি পেয়েছে। এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা আবির চ্যাটার্জি।

জেএমএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।