সোনম কাপুরের হাতের ছোট্ট ব্যাগটির দাম কত জানেন?

লাইফস্টাইল ডেস্ক
লাইফস্টাইল ডেস্ক লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ০৩:৫৮ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০২৪
সোনমের এই মিনিব্যাগের দাম জানলে সবারর চোখ কপালে উঠবে!

সোনম কাপুর তার স্টাইল দিয়ে আবারও প্রমাণ করেছেন যে তিনি একজন সত্যিকারের ফ্যাশনিস্তা। বর্তমানে চলচ্চিত্রে সৌন্দর্য কম দেখা গেলেও শৈলীর দিক থেকে কেউ তাকে ছাড়িয়ে যেতে পারেনি। তিনি যখন কোনো অনুষ্ঠানে বা বিয়েতে যান, তখন তার ড্রেসিং সেন্স দেখলে সবার চোখ কপালে ওঠে!

সম্প্রতি বিমানবন্দরে পাপারাজ্জিদের ক্যামেরায় বন্দি হয়েছেন বলিউডের জনপ্রিয় এই অভিনেত্রী। বিউটি প্যারিসে ডিওর শোতে অংশ নিতে যাওয়ার সময় যখন তিনি মুম্বাই বিমানবন্দরে এসে পৌঁছান, তখন তার হাতের ছোট্ট একটি পার্স সবার মনোযোগ কেড়েছে।

যদিও তার পুরো লুকটিই ছিল দেখার মতো। সাদা-কালো ব্লেজার, ফোর-কোয়ার্টার কালো সিল্কের স্কার্ট ও পায়ে কালোরঙা ব্যালেরিনা হিল সু সব মিলিয়ে তাকে দেখতে মোহনীয় লেগেছিল।

স্কার্টের সঙ্গে ব্লেজারে সোনমের লুক সবাইকে পেছনে ফেলে দিলেও, সবার চোখ স্থির ছিল তার মিনি ব্যাগের দিকে। এর দাম জানলে আপনার চোখ কপালে উঠবে-

ব্লেজারের দাম ৪ লাখ টাকার বেশি

প্যারিসে যেতে ডিওর পোশাক পরেন সোনম। তার ব্যাগ ও জুতাও এই বিলাসবহুল ব্র্যান্ডের। যেখানে তিনি তার স্টাইল দেখিয়ে সবার মনোযোগ কেড়েছেন। একটি সাদা-কালো ব্লেজারের সাথে সঙ্গে কালো স্কার্টে সেজেছিলেন তিনি।

আরও পড়ুন

ইন্টারনেট থেকে জানা গেছে, এই ব্লেজারের দাম ৫ লাখ ৭০ হাজার ২২৮ টাকা। সোনমের সাদা ব্লেজারে আছে কালো চেকের নকশা। ব্লেজারের কলারের নীচে ৩টি বোতাম। ফুল হাতা ও ফ্ল্যাপ পকেটও আছে ব্লেজারে। প্লেটেড কালো স্কার্টের সঙ্গে এই ব্লেজারে দারুণ মানিয়েছে সোনমকে।

মিনি ব্যাগটির দাম কত?

সোনম এদিন তার পোশাকের সঙ্গে মিলিয়ে ডিওরের একটি মিনি ব্যাগ হাতে রাখেন। ইন্টারনেটে এর দাম দেখাচ্ছে, বাংলাদেশি টাকায় ৬ লাখ ৫৫ হাজার।

ছোট্ট এই ব্যাগের দাম তার ব্লেজারের চেয়েও বেশি দামি। পুরো লুকের সঙ্গে মিলিয়ে সামান্য গয়না পরেছিলেন সোনম। তার কানে ছিল শুধু একজোড়া সোনার হুপ।

চুল ও মেকআপ হতাশ করেনি

সোনমেএদিন একদমই হালকাভাবে সেজেছিলেন। চুল বেঁধেছিলেন মাঝে সিঁথি করে পেছনে বান। অন্যদিকে গোলাপি ঠোঁট, ন্যুড আইশ্যাডো, আইলাইনার ও ব্লাশড গাল সব মিলিয়ে দুর্দান্ত লেগেছে তাকে।

জেএমএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।