বেনারসি গাউনে কারিনা, মুগ্ধ নেটিজেনরা

লাইফস্টাইল ডেস্ক
লাইফস্টাইল ডেস্ক লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ০৪:২৩ পিএম, ২০ সেপ্টেম্বর ২০২৪
ছবি- বেনারসি দিয়ে তৈরি ভিনটেজ গাউন পরেন কারিনা

বলিউডে জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর খানের অভিনয় ও সৌন্দর্যের প্রশংসা করে পুরো বিশ্ব। তিনিই জিরো ফিগারের ট্রেন্ড এনেছিলেন।

বর্তমানে দুই সন্তানের জননী হলেও কারিনা তার ফিটনেস ঠিক আগের মতোই ধরে রেখেছেন। সম্প্রতি কারিনা সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে তার কয়েকটি ছবি শেয়ার করেছেন।

Fashion, Jewellery, Cloths, Saree, Tips, Bollywood, Kareena kaporবেনারসি গাউনে কারিনা, মুগ্ধ নেটিজেনরা

যা দেখে রীতিমতো মুগ্ধ হয়েছেন ভক্তকূল ও নেটিজেনরা। একদিন আগে পোস্ট করা তার এই ছবিতে এরই মধ্যে সাড়ে ৫ লাখেরও বেশি রিঅ্যাক্ট পড়েছে, কমেন্ট করেছেন হাজারে হাজার ভক্তকূল।

সবাই তার সৌন্দর্য ও পোশাকের প্রশংসা করেছেন। অনেকে তো বেবোকে দেবী হিসেবেও আখ্যায়িত করেছেন। আবার কেউ কেউ লিখেছেন- তুমি অনন্যা, সবচেয়ে সুন্দরী, আকর্ষণীয়, রূপে-গুণে অনন্য, সবকিছুতেই তোমাকে মানায়, বেবো সবার সেরা, বলিউডের এভারগ্রিন ডিভা, গর্জিয়াস ইত্যাদি।

বেনারসি গাউনে কারিনা, মুগ্ধ নেটিজেনরা

জানা গেছে, সম্প্রতি বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর খান তার সিনেমা ক্যারিয়ারের ২৫ বছরপূর্তি উদযাপন করেছেন। আর সেখানে তিনি হাজির হয়েছিলেন সম্পূর্ণ ভিন্নলুকে।

সবাই তার পোশাকের প্রশংসায় এখন পঞ্চমুখ। শুধু পোশাকই নয়, ৪৪ বছর বয়সেও তার টানটান ত্বক ও মেদহীন শরীর দেখে ভক্তকূল অনুপ্রাণীতও হয়েছেন।

বেনারসি গাউনে কারিনা, মুগ্ধ নেটিজেনরা

এদিন বেনারসি শাড়ি দিয়ে তৈরি ভিনটেজ গাউন পরেন কারিনা। কালো-সোনালিরঙা এই গাউনে তাকে লেগেছে অনন্যা। জানা গেছে, দীর্ঘদিন পুরোনো ও ব্যবহৃত বেনারসি দিয়েই তৈরি হয়েছে এই ভিনটেজ গাউন।

সবচেয়ে অবাক করা বিষয় হলো, এই গাউন তৈরি করতে বেনারসি শাড়িটি এক ইঞ্চি পরিমাণও কাটছাট করেননি ডিজাইনার। কারিনার এই ভিনটেজ গাউন তৈরি করেছেন জনপ্রিয় পোশাক ডিজাইনার অমিত আগারওয়াল।

সমসাময়িকতার সাথে ঐতিহ্যের মিশেলে পোশাক ডিজাইন করার মাধ্যমে তিনি বর্তমান বিশ্বের জনপ্রিয় ডিজাইনারদের মধ্যে জায়গা করে নিয়েছেন।

রিয়া কাপুরের দল কারিনাকে তার বিশেষ দিনটির জন্য স্টাইল করেন। নায়িকা এদিন বেনারসির ভিনটেজ গাউনের সঙ্গে অদিতি আমিনের আনকাট ব্র্যান্ডের অর্ধ-চাঁদের নকশা সমন্বিত জুয়েলারি পরেন।

বেনারসি গাউনে কারিনা, মুগ্ধ নেটিজেনরা

তার সাজও ছিল স্নিগ্ধ ও পরিপাটি। কপালের কালো টিপ কারিনার সাজকে সম্পূর্ণ করেছিল। সামনে দু’পাশে কয়েকটি চুল ছেড়ে, বাকিগুলো বেঁধেছিলেন বান দিয়ে টাইট করে। দু’হাতের কব্জি পর্যন্ত পরেছিলেন পাতলা কালো মোজা।

জেএমএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।