জন্মদিনে ৩ হাজার ৪৯০ ঘণ্টায় তৈরি গাউন পরলেন জেনিফার লোপেজ

লাইফস্টাইল ডেস্ক
লাইফস্টাইল ডেস্ক লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ০৩:৫৯ পিএম, ২৬ জুলাই ২০২৪
জন্মদিনে ভিক্টোরিয়ান স্টাইলের গাউন পরেন জেনিফার লোপেজ, ছবি: ইনস্টাগ্রাম

বয়স তার পৌঁছে গেছে ৫৫-এর কোটায়। তবুও তিনি আবেদনময়ী। তার সৌন্দর্য যেমন; কণ্ঠও তেমন। একাধারে তিনি গায়িকা, নায়িকা ও নৃত্যশিল্পী। তার গান ও নাচ ঝড় তোলে লাখো ভক্তের মনে। তাই তো বিশ্বব্যাপী তার জনপ্রিয়তা তুঙ্গে।

নাম তার জেনিফার লোপেজ। ‘জেলো’ নামেই তিনি বেশি পরিচিতি। দু’দিন আগেই মহাধুমধামে এই শিল্পী পালন করলেন তার ৫৫তম জন্মদিন। এদিন তার সৌন্দর্য দেখে মুগ্ধ নেটিজেনরা।

জন্মদিনে ভিক্টোরিয়ান স্টাইলের গাউন পরেন জেনিফার লোপেজ। এখন সেই গাউনের চর্চায় মশগুল এখন ভক্তকূল। জানলে অবাক হবেন, জেনিফার লোপেজের পরা এই গাউন তৈরি করতে মোট সময় লেগেছে ৩ হাজার ৪৯০ ঘণ্টা। যা প্রায় ৪ মাসের বেশি সময়।

জন্মদিনে ৩,৪৯০ ঘণ্টায় তৈরি গাউন পরলেন জেনিফার লোপেজ

জেলো তার জন্মদিনে ভারতের বিখ্যাত পোশাকশিল্পী মণীশ মালহোত্রার ডিজাইন করা পোশাক পরে সবাইকে চমকে দেন। তার এই পোশাক তৈরিতে নিযুক্ত ছিলেন ৪০ জন শিল্পী। যারা দিন-রাত পরিশ্রম করে ভিক্টোরিয়ান ঘরানার গাউনটি তৈরি করেছেন নিঁখুতভাবে।

আরও পড়ুন

এই বয়সেও জেনিফার লোপেজের রূপ চোখধাঁধানো। তার সেই রূপ আরও বাড়িয়ে দিয়েছিল ভিক্টোরিয়ান যুগের অনুকরণে তৈরি গাউনটি। জীবনের বিশেষ দিনে মণীশের নকশা করা পোশাক বেছে নেওয়ায় পোশাকশিল্পী আপ্লুত। ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করেছেন জেলো।

পপতারকা জেনিফার লোপেজের এবারের জন্মদিনে ব্রিজেরটন থিম পার্টির আয়োজন করা হয়েছিল। সেই আসরের মধ্যমণি জেনিফারের এই পোশাক সবারই দৃষ্টি কাড়ে। কর্সেটের সঙ্গে ভিক্টোরিয়ান স্কার্টের যুগলবন্দি ও দু’হাত মোজায় ঢাকেন এই পপশিল্পী।

জন্মদিনে ৩,৪৯০ ঘণ্টায় তৈরি গাউন পরলেন জেনিফার লোপেজ

তার পোশাকের সৌন্দর্য বাড়িয়েছিল হাজার হাজার ক্রিস্টাল। স্কার্টের সৌন্দর্য ও ভাঁজ ধরে রাখার জন্য ব্যবহার করা হয়েছিল ধাতব উপকরণ। তিনি গলায় ছোট আকৃতির হীরার লকেটযুক্ত চেইন ও কানে পরেন দুল। জেলো এদিন সেজেছিলেন ভিনটেজ লুকেই।

চুল ছিল তার খোঁপা করা। মাথায় পরেছিলেন ফ্লাওয়ার হেয়ার ব্যান্ড। তার সাজেও ছিল স্নিগ্ধভাব। সব মিলিয়ে তার পোশাক ও মেকআপে মুগ্ধ হয়েছেন সবাই। ৫৫ বছরেও তার সৌন্দর্য যে একটুকুও কমেনি, তা আবার জানান দিলো জেনিফার লোপেজের জন্মদিনের ছবিগুলো।

জেএমএস/এসইউ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।