ঈদে বাহারি পোশাক নিয়ে হাজির ব্যাং

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৩:৪৬ পিএম, ১৪ এপ্রিল ২০২২

রুচিশীল ও ফ্যাশন সচেতন মানুষদের অন্যতম পছন্দের ফ্যাশন হাউজ ‘ব্যাং’। যে কোনো উৎসব নান্দনিক করতে জনপ্রিয় এই ফ্যাশন হাউজটি আধুনিক সব পোশাকের আয়োজন করে। বরাবরের মতো এবারও 'ব্যাং' ঈদ উল ফিতরের উৎসবকে মুখর করতে আরামদায়ক পোশাক এনেছে।

'ব্যাং'-এর ঈদ কালেকশনে স্টাইল, রুচি আর সৃজনশীলতায় রাঙিয়ে তৈরি করছে একদম আলাদা ধাঁচের পোশাক। ব্যাং কর্তৃপক্ষ বলেছে, এবার ঈদ যেহেতু গরমকালে তাই থাকবে প্রচণ্ড দাবদাহ। তাই ক্রেতাদের পছন্দের 'ব্যাং' আরামের কথা বিবেচনায় হালকা রঙের এবং সূতি কাপড়ের দিকে মনোযোগ দিয়েছে।

ব্যাং-এ পাওয়া যাচ্ছে সর্বাধুনিক ফ্যাশনেবল ক্যাজুয়াল বা ফরমাল শার্ট, টি-শার্ট, পলো শার্ট, ফতুয়া, কাতুয়া, প্যান্ট, পাঞ্জাবিসহ নানারকম আরামদায়ক পোশাক। বর্তমান আবহাওয়ায় নিজেকে মানানসই করে তুলে ধরতে বেছে নেয়া যেতে পারে ব্যাং-এর পোশাক।

ঢাকা, সিলেট, বরিশাল, গাজীপুর, সাতক্ষীরা, কক্সবাজার, সৈয়দপুর, নোয়াখালী, শাহাজাদপুরসহ দেশের ব্যাং’র ২০টি শোরুমে তারুণ্য নির্ভর দৃষ্টি নন্দন সব এসব পোশাক পাওয়া যাচ্ছে।

হট লাইন : ০১৭০৮ ৫২ ৯৭ ২৯। follow us on facebook : www.facebook.com/bang2006

এলএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।