চট্টগ্রামে শিশু ধর্ষণচেষ্টার অভিযোগে বৃদ্ধ জেলে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৫৪ পিএম, ১৭ অক্টোবর ২০২৪

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় ৭ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে ৬০ বছরের এক বৃদ্ধকে জেল হাজতে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সকালে গ্রেফতারের পর তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

গ্রেফতার ব্যক্তি হলেন- মো. সেকান্দর। তিনি উপজেলার চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের বনগ্রাম এলাকায় থাকতেন। তার বাড়ি কক্সবাজারের পেকুয়া থানার টইটং ইউনিয়নের ধনিয়াকাটা নতুন পাড়া এলাকায়।

রাঙ্গুনিয়া থানার ভারপ্রপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বির মোহাম্মদ সেলিম বলেন, ভিকটিম শিশুর মা মানুষের বাসাবাড়িতে কাজ করে জীবিকা নির্বাহ করেন। গত ১৪ অক্টোবর একমাত্র মেয়েকে বাসায় রেখে কাজে যান। বাসায় কেউ না থাকার সুযোগে উঠানে খেলা করার সময় শিশুটিকে ডেকে নিয়ে অভিযুক্ত সেকান্দরের ভাড়া বাসায় নিয়ে যান।

সেখানে তাকে ধর্ষণের চেষ্টা চালান তিনি। এ ঘটনায় ভিকটিম শিশুর মা ওই দিনই থানায় মামলা দায়ের করেন। সেই মামলায় বৃদ্ধ সেকান্দরকে গ্রেফতার করা হয়েছে।

এএজেড/এমআইএইচএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।