নতুন মামলায় গ্রেফতার সাবেক সচিব জাহাঙ্গীর ও আওয়ামী লীগ নেতা রবিন

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১২:৩৮ পিএম, ১৫ অক্টোবর ২০২৪

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সাবেক সচিব মো. জাহাঙ্গীর আলমকে নতুন এক মামলা ও উত্তরা পশ্চিম থানা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মনোয়ার ইসলাম চৌধুরী রবিনকে আরও ৫ মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে হত্যা ও হত্যাচেষ্টার অভিযোগে এসব মামলা দায়ের করা হয়।

মঙ্গলবার (১৫ অক্টোবর) তাদের কারাগার থেকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার তদন্তকারী কর্মকর্তারা তাদের এসব মামলায় গ্রেফতার দেখানোর আবেদন করেন। শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. নুরুল হুদা তাদের এসব মামলায় গ্রেফতার দেখান।

সাবেক সচিব জাহাঙ্গীরকে উত্তরা পশ্চিম থানার বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেডের বিএটিসি বিভাগের শিক্ষার্থী ওমর নুরুল আবছার (২২) হত্যা মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। এ মামলায় তিনি ৬ নম্বর আসামি।

মনোয়ার ইসলাম চৌধুরী রবিনকে উত্তরা পূর্ব থানার হাউজবিল্ডিং মোড় এলাকার ব্যবসায়ী মো. জসিম (৩০) হত্যা মামলা, উত্তরা পশ্চিম থানার আর কে টাওয়ারের সামনে মো. সাগর (১৯) হত্যা মামলা, উত্তরা পশ্চিম থানার রাজউক কমার্শিয়াল মার্কেটের সামনে অহিদ মিয়া (২৭) হত্যা মামলা, উত্তরা বিএনএস সেন্টারের সামনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের এক শিক্ষার্থীকে হত্যাচেষ্টা মামলা, উত্তরা পূর্ব থানার ঢাকা-ময়মনসিংহ সড়কে জহিরুল ইসলাম শুভ (২৮) হত্যা মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

জেএ/এসআইটি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।