সেনা ও র‍্যাবের পোশাক পরে ডাকাতি: ৬ জনকে রিমান্ডে নিতে আবেদন

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৪৯ পিএম, ১৪ অক্টোবর ২০২৪

রাজধানীর মোহাম্মদপুরে সেনাবাহিনী ও র‍্যাবের পোশাক পরে ডাকাতির ঘটনায় গ্রেফতার ছয়জনকে ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করেছে পুলিশ।

যাদের রিমান্ডে নেওয়ার জন্য আবেদন করা হয়েছে তারা হলেন- জাকির হোসেন ওরফে জিন জাকির (৩৬), মো. শরিফুল ইসলাম তুষার (৩৪), মো. মাসুদুর রহমান (৪২), মো. আরিফুল ইসলাম তরফদার (৩০), মো. জাহিদ হাসান (৩৫) ও আব্দুস সালাম (৫০)

সোমবার (১৪ অক্টোবর) মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের এসআই রাশেদুল ইসলাম এ আবেদন করেন। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোশাররফ হোসেনের আদালতে এ রিমান্ড শুনানি অনুষ্ঠিত হবে।

শনিবার (১২ অক্টোবর) গভীর রাতে রাজধানীর মোহাম্মদপুরে সেনা ও র‍্যাবের পোশাক পরে সংঘবদ্ধ ডাকাত দল একটি বাসা থেকে সাড়ে ৭৫ লাখ টাকা ও ৬০ ভরি স্বর্ণালংকার লুট করে। এ ঘটনায় বাড়ির মালিক ব্যবসায়ী আবু বক্কর (৬৫) মোহাম্মদপুর থানায় একটি মামলা করেন।

ডাকাতি মামলায় সরাসরি জড়িত ছয়জনকে রোববার (১৩ অক্টোবর) রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে দুই লাখ ২০ হাজার টাকা, প্রায় চার ভরি ওজনের স্বর্ণালঙ্কার ও দুটি আইফোন উদ্ধার করা হয়।

জেএ/বিএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।