বাংলাদেশ হিন্দু আইনজীবী পরিষদের কেন্দ্রীয় আহ্বায়ক কমিটি গঠন

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৪৭ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০২৪

বাংলাদেশ হিন্দু আইনজীবী পরিষদের কেন্দ্রীয় আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সুপ্রিম কোর্টের আইনজীবী প্রশান্ত কুমার কর্মকারকে আহ্বায়ক ও আইনজীবী বাসুদেব গুহকে সদস্য সচিব করা হয়েছে। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) এ তথ্য জানিয়েছেন আইনজীবী প্রশান্ত কুমার কর্মকার।

বাংলাদেশ হিন্দু পরিষদ কেন্দ্রীয় নীতিনির্ধারণী কমিটি গত ২১ সেপ্টেম্বর নবগঠিত কমিটির অনুমোদন দেয়।

কমিটিতে গুরুপদ মণ্ডলকে যুগ্ম-আহ্বায়ক করা হয়েছে। এছাড়াও কমিটির সদস্য হিসেবে আছেন-অ্যাডভোকেট অনুজ কুমার মণ্ডল, প্রশান্ত মণ্ডল (শান্ত), সাইমন রায় (মিলন), পুলক হালদার, শংকর দত্ত, প্রকাশ বৈদ্য, শংকরী হালদার, দেবাশীষ পাণ্ডে, সত্যবতী রায় এবং শ্যামল কান্তি সরকার।

অনুমোদপত্রে বলা হয়, আইনজীবীদের নবগঠিত এ কমিটি বাংলাদেশ হিন্দু পরিষদ কেন্দ্রীয় কমিটির সকল নিয়ম-কানুন আবশ্যিকভাবে সংশোধিত গঠনতন্ত্র অনুযায়ী পরিচালিত হবে। একই সঙ্গে কেন্দ্রীয় কমিটিকে শক্তিশালী করতে বিভিন্ন জেলা ও বিভাগীয় কমিটির সমন্বয়ে দ্রুতসময় তথা গঠনতন্ত্র অনুযায়ী নির্ধারিত সময়ের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের প্রত্যয় ব্যক্ত করা হয়েছে।

এফএইচ/এমআইএইচএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।