বিএসএমএমইউ শিক্ষক নিপুণকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫৬ এএম, ২৫ সেপ্টেম্বর ২০২৪

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকারীদের ওপর হামলার ঘটনায় বঙ্গবন্ধ শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) সহকারী অধ্যাপক ডা. মো. হাসানুল হক নিপুণকে একদিন জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে তাকে হাজির করে পুলিশ। এরপর মামলার তদন্ত কর্মকর্তা শাহবাগ থানার সাব-ইন্সপেক্টর মাইনুল ইসলাম খান পুলক তাকে পাঁচদিনের রিমান্ড আবেদন করেন। নিপুণের পক্ষে তার আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাগীব নূর তার রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে একদিন জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন।

গত ১৯ সেপ্টেম্বর গাজীপুর মেট্রোপলিটন পুলিশ গাজীপুর থেকে হাসানুল হক নিপুণকে গ্রেফতার করে পুলিশ।

জানা যায়, গত ৪ আগস্ট বঙ্গবন্ধ শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভেতর থেকে আন্দোলনকারীদের ওপর হামলা চালানো হয়। এতে অনেকে আহত হন। আগুন দেওয়া হয় গাড়িতে। ভাঙচুর চালানো হয়। এতে ১৩ কোটি ৫০ লাখ টাকার ক্ষতি হয়। এ ঘটনায় এক আন্দোলনকারীর বাবা ইসমাইল হোসেন গত ১৭ সেপ্টেম্বর শাহবাগ থানায় মামলা করেন।

জেএ/এমএএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।