সাবেক এমপি ফজলে করিম চৌধুরী দুইদিনের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:২৯ এএম, ২৪ সেপ্টেম্বর ২০২৪

চট্টগ্রামের রাউজানের সাবেক সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরীর দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রাউজানে মুনিরিয়া যুব তাবলিগ কমিটির কার্যালয়ে হামলা ও ভাঙচুরের অভিযোগে দায়েরকৃত মামলায় তার এই রিমান্ড মঞ্জুর করা হয়।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সকালে চট্টগ্রাম জুডিশিয়াল মাজিস্ট্রেট নুরুল হারুনের আদালত এই আদেশ দেন।

এর আগে পুলিশের কঠোর নিরাপত্তার মাধ্যমে সকাল সাড়ে ৭ টার দিকে চট্টগ্রাম জুডিশিয়াল মাজিস্ট্রেট ভবনে কারাগার থেকে এবিএম ফজলে করিমকে আনা হয়। ফজলে করিমকে আদালতে আনার খবরে তার বিচারের দাবিতে অনেকে আদালত চত্বরে ভিড় করেন এবং তার ফাঁসির দাবি জানান।

রাউজান থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) সিদ্দিকুর রহমান বলেন, রাউজানে মুনিরিয়া যুব তাবলিগ কমিটির দলইনগর-নোয়াজিষপুর শাখা (এবাদত খানা) ভাঙচুরের অভিযোগে দায়েরকৃত মামলার এক নম্বর আসামি ফজলে করিম চৌধুরীর ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়েছিলো। মঙ্গলবার সকালে তার শুনানি শেষে আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

এর আগে গত ২৩ আগস্ট সাবেক সংসদ সদস্য এ বি এম ফজলে করিম চৌধুরী, তার ছেলে ফারাজ করিম চৌধুরীসহ ৬৮ জনের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন মুনিরিয়া যুব তাবলিগ কমিটির সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আলাউদ্দিন।

এএজেড/এসআইটি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।