আরাফাতের জন্য ডিম ও জুতার মালা নিয়ে আদালতে হিরো আলম

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২০ পিএম, ২৮ আগস্ট ২০২৪

সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাতের জন্য ডিম ও জুতার মালা নিয়ে আদালতে এসেছেন কনটেন্ট ক্রিয়েটর হিরো আলম। তিনি আরাফাতের বিরুদ্ধে হত্যাচেষ্টার অভিযোগে মামলার আবেদন করেছেন। বুধবার (২৮ আগস্ট) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুর রহমানের আদালতে তিনি এ আবেদন করেন।

এদিন আদালত হিরো আলমকে তার মেডিকেল সার্টিফিকেট আনতে বলেন। তার আইনজীবী সার্টিফিকেট আনতে পারবেন না বলে আদালতকে জানান। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে আদেশের জন্য অপেক্ষায় রেখেছেন।

আদালত থেকে বের হয়ে হিরো আলম বলেন, ‘আমাকে যে মারধর করা হয়েছে সেই ব্যথা এখনও রয়েছে। আরাফাতের নির্যাতনের শিকার যারা তারাও আজ আদালতে এসেছেন।’

জানা গেছে, উপ-নির্বাচনের দিন ২০২৩ সালের ১৭ জুলাই বিকেল সাড়ে ৩টার দিকে বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রের বাইরে একদল লোক হিরো আলমকে মারধর করেন। মারধরের হাত থেকে বাঁচতে হিরো আলম দৌঁড় দেন। পরে তিনি রামপুরার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিয়ে বাসায় ফেরেন।

এ ঘটনায় সেই সময় অজ্ঞাতপরিচয় ১৫/২০ জনকে আসামি করে বনানী থানায় মামলা করেন হিরো আলমের ব্যক্তিগত সহকারী মো. সুজন রহমান শুভ (২৫)। মামলাটি তদন্তধীন অবস্থায় রয়েছে।

জেএ/এমআইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।