বাসা থেকে ৩ কোটি টাকা পাওয়া সেই সাবেক সচিব রিমান্ডে

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৪৩ পিএম, ১৮ আগস্ট ২০২৪
ফাইল ছবি

বৈদেশিক মুদ্রা নিয়ন্ত্রণ আইনে করা মামলায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সাবেক সিনিয়র সচিব শাহ কামালের পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (১৮ আগস্ট) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাহবুব আহম্মেদের আদালতে তাকে হাজির করা হয়। এরপর মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাকে ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা।

অন্যদিকে তার আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে বিচারক তার জামিন আবেদন নামঞ্জুন করে পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত শুক্রবার (১৬ আগস্ট) মোহাম্মদপুরের বাবর রোডের এফ ব্লকের বাসায় অভিযান পরিচালনা করে সেদিন সন্ধ্যার পর ৩ কোটি এক লাখ ১০ হাজার ১৬৬ টাকা এবং বিভিন্ন দেশের ১০ লাখ ৩ হাজার ৩০৬ টাকা উদ্ধার করা হয়।

শনিবার (১৭ আগস্ট) রাতে রাজধানীর মহাখালী এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে ডিবি। এরপর রাজধানীর মোহাম্মদপুর থানায় তার বিরুদ্ধে বৈদেশিক মুদ্রা নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়।

জেএ/জেএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।