বিচারপতির নাম ভাঙিয়ে ৯ লাখ টাকা ঘুস, দুই কর্মচারীর জামিন

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৪৯ পিএম, ১২ জুলাই ২০২৪

বিচারপতির নাম ভাঙিয়ে ঘুস নেওয়ার অভিযোগে গ্রেফতার হাইকোর্টের দুই কর্মচারীকে মো. আবদুর রশিদ (৩৮) ও মো. হাফিজুর রহমানের (৩৪) জামিন মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার (১২ জুলাই) তাদের আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মবর্তা। অন্যদিকে তাদের আইনজীবী জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে ঢাকার মেট্রোপলিন ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম তাদের জামিন মঞ্জুর করেন।

মামলার বিবরণী থেকে জানা যায়, বুধবার (১০ জুলাই) বিকেলে একটি বেঞ্চের এমএলএসএস মো. আব্দুর রশিদ ও রেজিস্ট্রার জেনারেলের অফিসের এমএলএসএস মো. হাফিজ মামলার বিবাদীর কাছ থেকে ৯ লাখ ২০ হাজার টাকা ঘুস নেন।

আরও পড়ুন:

বিষয়টি বিচারপতির নজরে আসায় সুপ্রিম কোর্ট অ্যান্ড স্পেশাল কোর্ট সিকিউরিটি বিভাগ দুজনকে শাহবাগ থানায় সোপর্দ করে। এরপর তাদের গ্রেফতারের পর শাহবাগ থানায় নেওয়া হয়। এ ঘটনায় হাইকোর্টের বেঞ্চ অফিসার সুজিত কুমার বিশ্বাস বাদী হয়ে শাহবাগ থানায় মামলা করেন।

জেএ/জেএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।