হাইকোর্টে খালেদা জিয়ার রিভিশন শুনানি বুধবার


প্রকাশিত: ০৮:২৬ এএম, ১৯ এপ্রিল ২০১৬

জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে পুলিশের করা তদন্ত ডায়েরি (রেকর্ডপত্র ও সিডি) এবং তদন্ত কর্মকর্তার (আইও) বিষয়ে রিভিশনের ওপর  হাইকোর্টে বুধবার শুনানি হতে পারে। ওই দুটি আবেদন খারিজের বিরুদ্ধে ১৮ এপ্রিল হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় রিভিশন আবেদন করেছেন বলে জানান ব্যারিস্টার রাগিফ রউফ চৌধুরী।

বুধবার হাইকোর্টের বিচারপতি মিফতাহ উদ্দিন চৌধুরী ও বিচারপতি খিজির আহমেদ চৌধুরীর সমন্বয়ে গঠিত বেঞ্চে   বিষয়টি  শুনানি হবে।  

এর আগে ১৮ এপ্রিল হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলার কার্যক্রম স্থগিত এবং মামলার কার্যক্রমের বিষয়ে করা দুটি আবেদন খারিজের রিভিশন আবেদন করেছেন বলে জানান ব্যারিস্টার রাগিফ রউফ চৌধুরী।

এই মামলার কার্যক্রম ঢাকার বকশীবাজার আলিয়া মাদ্রাসা প্রাঙ্গণে স্থাপিত অস্থায়ী বিশেষ আদালতের বিচারক আবু আহমেদ জমাদারের আদালতে চলছে।

গত ১৭ এপ্রিল আদালত এ সংক্রান্ত দুটি আবদেন খারিজ করেন। একই সঙ্গে খালেদা জিয়ার আত্মপক্ষ সমর্থনের বিষষে পরবর্তী শুনানির জন্য আগামী ২৫ এপ্রিল নতুন তারিখ ধার্য করে আদেশ দেন।

এফএইচ/এমএমজেড/এএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।