তারেক সাঈদসহ তিনজনকে হাতকড়া ছাড়া আদালতে হাজির


প্রকাশিত: ০৬:৩৭ এএম, ০৭ মার্চ ২০১৬

নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলার অন্যতম আসামি তারেক সাঈদ, এমএম রানা ও মেজর আরিফকে হাতকড়া ছাড়াই আদালতে হাজির করা হয়েছে। সোমবার সকালে সাত খুনের ঘটনার মামলার বাদী বিজয় পালের সাক্ষ্য গ্রহণকালে নুর হোসেন, তারেক সাঈদসহ ২৩ জনকে আদালতে হাজির করা হয়।

এ ঘটনায় তারেক সাঈদ, এমএম রানা ও মেজর আরিফকে হাতকড়া ছাড়াই আদালতে হাজির করায় ক্ষোভ প্রকাশ করেন নিহতের পরিবার।

এদিকে, সোমবার সকাল সাড়ে ৯টায় কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে নারায়ণগঞ্জ সিনিয়র জেলা ও দায়রা জজ সৈয়দ মো. এনায়েত হোসেনের আদালতে নূর হোসেন, লে.কর্নেল তারেক সাঈদ, মেজর (অব) আরিফ হোসেন, লে. কমান্ডার (অব) এমএম রানাসহ ২৩ জন আসামিকে হাজির করা হয়।

উল্লেখ্য, ২০১৪ সালের ২৭ এপ্রিল দুপুরে আদালত থেকে ফেরার পথে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলাম, তার বন্ধু মনিরুজ্জামান স্বপন, তাজুল ইসলাম, সিরাজুল ইসলাম লিটন ও গাড়িচালক জাহাঙ্গীর আলম এবং আইনজীবী চন্দন কুমার সরকার ও তার গাড়িচালক ইব্রাহীম ঢাকা-নারায়ণগঞ্জ লিঙ্ক রোড থেকে অপহৃত হন। অপহরণের ৩দিন পর ৩০ এপ্রিল শীতলক্ষ্যা নদী থেকে ছয় জনের ও পরদিন ১ মে আরো একজনের মরদেহ উদ্ধার করে পুলিশ।

শাহাদাত হোসেন/এফএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।