আইনজীবীর সম্পত্তি দখলের অভিযোগ


প্রকাশিত: ১২:৫২ পিএম, ০৩ ডিসেম্বর ২০১৫

সুপ্রিমকোর্টের আওয়ামী লীগ সমর্থক এক আইনজীবীর সম্পত্তি দখলের অভিযোগ উঠেছে। রাজধানীর শ্যামলী এলাকায় প্রায় ৯ শতাংশের বেশি পরিমাণ এই জমির বর্তমান বাজার মূল্যে প্রায় ৩ কোটি টাকা। নিজের সম্পত্তি দখলমুক্ত করতে প্রশাসনের দ্বারে দ্বারে ঘুরেছেন আইনজীবী গোলাম সারওয়ার মজুমদার। ইতোমধ্যে শেরেবাংলা নগর থানায় সাধারণ ডায়েরিও করা হয়েছে।

বৃহস্পতিবার সুপ্রিমকোর্টের ল’ রিপোর্টার্স ফোরাম কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি সাংবাদিকদের এই তথ্য জানান। অ্যাডভোকেট গোলাম সারওয়ার বলেন, দেশের সব্র্বোচ্চ আদালত থেকে মালিকানা সংক্রান্ত রায় পাওয়ার পরও আদালতের আদেশ অমান্য করে অবৈধ দখলদাররা আমার জমি ভোগ দখলের চেষ্টা করছে।

তিনি বলেন, জনৈকা আয়েশা খাতুন তার সন্ত্রাসী বাহিনী দিয়ে জমিতে মাটি কেটে ঘর নির্মাণ করার চেষ্টা করছে। আমি সেখানে গেলে তারা আমাকে প্রাণনাশের হুমকি দেয়।

এ বিষয়ে বুধবার শেরেবাংলা নগর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। জিডি নং ১৩৫। ওই জমি অবৈধ দখলদার মুক্ত করতে তিনি প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রীসহ সংশ্লিষ্টদের হস্তক্ষেপ কামনা করেছেন।

এফএইচ/এসএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।