ভাই হত্যার দায়ে স্বামী-স্ত্রীর মৃত্যুদণ্ড


প্রকাশিত: ১০:১১ এএম, ২২ নভেম্বর ২০১৫

চট্টগ্রামের মিরসরাইয়ে বড় ভাইকে হত্যার দায়ে ছোট ভাই ও তার স্ত্রীকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। রোববার চট্টগ্রাম বিভাগীয় জননিরাপত্তা ট্রাইব্যুনালের বিচারক সৈয়দা হোসেন আরা এ রায় দেন।

ঘটনার এক দশক পর এ মামলার রায় হল। আসামিরা বর্তমানে পলাতক রয়েছেন। খুনের শিকার বড় ভাই আবুল কালাম মিরসরাই উপজেলার পাতাকোট গ্রামের বাসিন্দা ছিলেন।

ট্রাইব্যুনালের পিপি অ্যাডভোকেট মো. জাহাঙ্গীর আলম বলেন, পারিবারিক বিরোধের জেরে গত ২০০৫ সালের ১১ নভেম্বর আবুল কালামকে ধারালো বটি দিয়ে কুপিয়ে হত্যা করেন নুর মোহাম্মদ ও তার স্ত্রী। হত্যাকাণ্ডের পর আবুল কালামের লাশ পার্শ্ববর্তী একটি পুকুরে ফেলে দেয়ার সময় স্থানীয়রা দেখে ফেলেন। এই সময় নুর মোহাম্মদ ও রহিমাকে আটক করে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী।

পরে এই ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে ওই দুজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলা চলাকালীন সময়ে আদালত থেকে জামিন নিয়ে পলাতক হয় নুর মোহাম্মদ ও রহিমা। মামলার দীর্ঘ শুনানি শেষে আসামিদের অনুপস্থিতিতে আজ দুপুরে এই মামলার রায় ঘোষণা হয়।

জীবন মুছা/জেডএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।