ফখরুলের মেডিকেল রিপোর্ট চান আদালত


প্রকাশিত: ০৫:৩১ এএম, ২২ নভেম্বর ২০১৫

নাশকতার তিন মামলায় গ্রেতফার বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের জামিন পেতে মেডিকেল রিপোর্ট চেয়েছেন আদালত। ফখরুলের আইনজীবী ব্যারিস্টার এহসানুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, নাশকতার তিন মামলায় বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের স্থায়ী জামিন বিষয়ে রায় ঘোষণার দিন ধার্য ছিল আজ (রোববার)। তবে আদালত মির্জা ফখরুলের মেডিকেল রিপোর্ট চেয়েছেন।

এর আগে গত ১৬ নভেম্বর আসামি ও রাষ্ট্র উভয় পক্ষের শুনানি শেষে ফখরুলের জামিনের রায় দেয়ার জন্য ২২ নভেম্বর (রোববার) তারিখ ধার্য করেন আদালত। ওই দিন স্ব-প্রণোদিত হয়ে হাইকোর্টের বিচারপতি মো. রেজা-উল হক ও বিচারপতি খসরুজ্জমানের সমন্বয়ে গঠিত বেঞ্চ রায়ের দিন পুর্ণনির্ধারণ করেন।

চলতি বছরে পল্টন ও মতিঝিল এলাকায় হরতালের সময়ে গাড়ি ভাঙচুরের অভিযোগে তার বিরুদ্ধে ৪ ও ৬ জানুয়ারি এসব মামলা দায়ের করেন ওই দুই থানার পুলিশ। গত ৬ জানুয়ারি জাতীয় প্রেসক্লাব থেকে মির্জা ফখরুলকে গ্রেফতার করেছিল পুলিশ।

এফএইচ/আরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।