পা হারানো রাসেলকে আরও পাঁচ লাখ টাকা দিল গ্রীনলাইন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:০৮ পিএম, ২৯ জুলাই ২০১৯

পা হারানো রাসেল সরকারকে ক্ষতিপূরণের বাকি ৪৫ লাখ টাকার মধ্যে আরও পাঁচ লাখ টাকার চেক হস্তান্তর করেছে গ্রীনলাইন কর্তৃপক্ষ। সোমবার হাইকোর্টের মাধ্যমে রাসেলের হাতে চেক তুলে দেন গ্রীনলাইনের আইনজীবী পলাশ চন্দ্র রায়।

এই চেক দিয়ে আগামী ৭ আগস্ট ব্যাংক থেকে টাকা তুলতে পারবেন রাসেল। এর আগে গত ১০ এপ্রিল রাসেলকে পাঁচ লাখ টাকা দেয় গ্রীনলাইন কর্তৃপক্ষ। বাকি ৪০ লাখ টাকা প্রতি মাসে পাঁচ লাখ টাকা করে রাসেলকে দিতে বলেছেন আদালত।

শুনানির নির্ধারিত দিন সোমবার হাইকোর্টের বিচারপতি এফআরএম নাজমুল আহাসান ও বিচারপতি কেএম কামরুল কাদেরের সমন্বয়ে গঠিত বেঞ্চে এই টাকা হস্তান্তর করা হয়।

rasel2

এরপর আগামী ৭ সেপ্টেম্বর রাসেলকে আরও পাঁচ লাখ টাকার চেক দেয়ার জন্য বলা হয়েছে। এ বিষয়ে শুনানির জন্য আগামী ১৭ অক্টোবর দিন ঠিক করেছেন হাইকোর্ট। বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল ব্যারিস্টার এবিএম আব্দুল্লাহ আল মাহমুদ বাশার।

আদালতে আজ রাষ্ট্রপক্ষে শুনানি করেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল ব্যারিস্টার এবিএম আব্দুল্লাহ আল মাহমুদ বাশার। অন্যদিকে গ্রীনলাইনের পক্ষে ছিলেন আইনজীবী পলাশ চন্দ্র রায়।

গত বছরের ২৮ এপ্রিল রাজধানীর মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভারে কথাকাটাকাটির জেরে গ্রীনলাইন পরিবহনের বাসচালক ক্ষিপ্ত হয়ে প্রাইভেটকারচালক রাসেল সরকারের ওপর বাস চালিয়ে দেয়। এতে ঘটনাস্থলেই রাসেল সরকারের বাম পা বিচ্ছিন্ন হয়ে যায়।

এফএইচ/বিএ/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।