আইনজীবী রেজা হত্যা : রহস্য উদঘাটনে ব্যারিস্টার খোকন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:২১ পিএম, ১৫ জুলাই ২০১৯

টাঙ্গাইলের প্রবীণ আইনজীবী ও মুক্তিযোদ্ধা মোহাম্মদ হাসান আলী রেজা হত্যার রহস্য উদঘাটন করে জড়িতদের গ্রেফতারের দাবি জানিয়েছেন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সম্পাদক ও বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার এ এম মাহবুব উদ্দিন খোকন।

সোমবার (১৫ জুলাই) বেলা ২টার দিকে আইন, বিচার ও সংবিধান বিষয়ক সাংবাদিকের সংগঠন ‘ল’ রিপোর্টার্স ফোরাম কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ দাবি জানান।

এ সময় তার সঙ্গে ছিলেন আইনজীবী মো. আকতারুজ্জামান, এস এম জুলফিকার আলী জুনু ও আরিফুল ইসলাম। লিখিত বক্তব্যে তিনি বলেন, ‘একের পর এক আইনজীবী হত্যার ঘটনায় আমরা উদ্বিগ্ন ও আতঙ্কিত। দেশে আইনশৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি ঘটেছে। বেড়েছে খুন, গুম ও ধর্ষণ।’

গত ৮ জুলাই টাঙ্গাইল শহরের সাবালিয়া পাঞ্চাপাড়াস্থ নিজ বাসা থেকে নিখোঁজ হন প্রবীণ আইনজীবী ও মুক্তিযোদ্ধা আলীর হাসান রেজা। ছয়দিন পর শনিবার লৌহজং নদী থেকে তার লাশ উদ্ধার হয়েছে। এ হত্যার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার এবং তদন্ত করে রহস্য উদঘাটনের জোর দাবি জানাচ্ছি।

এফএইচ/এমআরএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।