আরো চার দিনের রিমান্ডে শওকত মাহমুদ


প্রকাশিত: ১১:৫১ এএম, ০১ সেপ্টেম্বর ২০১৫

বিএনপি চেয়ারপরসনের উপদেষ্টা ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) একাংশের সভাপতি সাংবাদিক শওকত মাহমুদকে আরো চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আলী মাসুদ শেখের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।এ নিয়ে শওকত মাহমুদকে জিজ্ঞাসাবাদের জন্য পৃথক মামলায় চতুর্থ দফায় মোট ১২ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

এর আগে ২৪ আগস্ট শওকত মাহমুদকে আলাদা চার মামলায় জিজ্ঞাসাবাদের জন্য এক দিন করে চার দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাহরিয়ার মাহমুদ আদনানের আদালত।

প্রসঙ্গত, গত ১৮ আগস্ট রাজধানীর পান্থপথে সামারাই কনভেনশন সেন্টারের সামনে থেকে শওকত মাহমুদকে আটক করে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল। এর পরদিন শওকত মাহমুদকে ঢাকার সিএমএম আদালতে হাজির করে গোয়েন্দা (ডিবি) পুলিশ। পরে রমনা থানায় দায়ের করা হত্যা ও বিস্ফোরক আইনের মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়।

এফএইচ/এসকেডি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।