ড. কামালের ওপর হামলার প্রতিবেদন ৪ এপ্রিল

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:১৪ পিএম, ২৮ ফেব্রুয়ারি ২০১৯

জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের গাড়িবহরে হামলার ঘটনায় করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ৪ এপ্রিল দিন ধার্য করেছেন আদালত।

বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। কিন্তু তদন্তকারী কর্মকর্তা প্রতিবেদন দাখিল না করায় ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ দিদার হোসাইন নতুন এ দিন ধার্য করেছেন।

গত ১৪ ডিসেম্বর ঢাকার মিরপুর শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে ফেরার পথে ড. কামাল হোসেনের গাড়িবহরে হামলার ঘটনা ঘটে। পরের দিন ঢাকা-১৪ আসনের বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী আবু বক্কর সিদ্দিক সাজু বাদী হয়ে দারুসসালাম থানায় মামলা করেন।

মামলায় দারুসসালাম থানা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মো. ইসলাম, দারুসসালাম থানা ছাত্রলীগের সভাপতি শেখ রাজন, দারুসসালাম থানা ছাত্রলীগকর্মী নাবিল খান, দারুসসালাম থানা স্বেচ্ছাসেবক লীগের বাদল, জুয়েল, শেখ ফারুক ও ১২ নম্বর ওয়ার্ড যুবলীগকর্মী সোহেলকে আসামি করা হয়েছে।

এ ছাড়া শাহআলী থানা ছাত্রলীগের সভাপতি জাকির, সাধারণ সম্পাদক সৈকত, সাংগঠনিক সম্পাদক মফিজুল ইসলাম শুভ, দফতর সম্পাদক রনি ও ছাত্রলীগকর্মী শাওনের নাম উল্লেখ করা হয় মামলায়।

জেএ/জেডএ/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।