অ্যাডভোকেট আব্দুল ওহাব মল্লিক আর নেই


প্রকাশিত: ১০:১০ এএম, ১৭ আগস্ট ২০১৫

চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট আব্দুল ওহাব মল্লিক (৬৫) আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে ঢাকার মেট্রোপলিটন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকাল ৭ টায় তিনি মারা যান।
     
মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে এবং এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে সোমবার চুয়াডাঙ্গার সকল আদালতের কাজ স্থগিত রাখা হয়েছে।
      
মরহুমের স্ত্রী নুর ই-আলম মোর্শেদা জানান, গত ৯ আগস্ট চুয়াডাঙ্গা জেলা জজ আদালতে দায়িত্ব পালনকালীন হঠাৎ তিনি অচেতন হয়ে পড়েন। তাকে প্রথমে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল ও পরে ঢাকায় হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মঙ্গলবার সকাল ৬ টায় মরহুমের নিজ গ্রামের বাড়ি আলমডাঙ্গা উপজেলার মাজহাদে প্রথম জানাজা এবং পরে এ দিন সকাল ৯টায় জান্নাতুল মওলা জামে মসজিদে জানাজা শেষে সেখানকার কবরস্থানেই দাফন কাজ শেষ হবে।

সালাউদ্দিন কাজল/এসএস/এমআরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।