নাশকতার মামলায় আমীর খসরুর আগাম জামিন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:২০ পিএম, ০৪ অক্টোবর ২০১৮
ফাইল ছবি

সরকারি কাজ ও পুলিশকে বাধা দেয়া সংক্রান্ত নাশকতার অভিযোগে রাজধানীর হাতিরঝিলসহ বিভিন্ন থানায় করা মামলায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদের জামিন মঞ্জুর করে আদেশ দিয়েছেন হাইকোর্ট।

সংশ্লিষ্ট মামলায় পুলিশ প্রতিবেদন জমা না দেয়া পর্যন্ত আগাম জামিন দিয়েছেন আদালত। আদেশের বিষয়টি জাগো নিউজেকে নিশ্চিত করেন ব্যারিস্টার একেএম এহসানুর রহমান।

জামিন সংক্রান্ত আবেদন শুনানি নিয়ে বৃহস্পতিবার হাইকোর্টের বিচারপতি মোহাম্মদ আব্দুল হাফিজ ও বিচারপতি কাশেফা হোসেনের সমন্বয়ে গঠিত বেঞ্চ এই আদেশ দেন। আদালতে জামিন আবেদনের পক্ষে শুনানি করেন জয়নুল আবেদীন ও তার সঙ্গে ছিলেন একেএম এহসানুর রহমান।

এর আগে গত ৩০ সেপ্টেম্বর রাজধানীর হাতিরঝিল থানায় পুলিশের কাজে বাধা দেয়ার অভিযোগে গত ১ অক্টোবর বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ৫৫ জনের নাম উল্লেখ করে মামলা করে পুলিশ। এ মামলায় আগাম জামিন চেয়ে আবেদন করলে আদালত তাদের জামিন মঞ্জুর করেন। মামলায় সরকারবিরোধী উসকানিমূলক বক্তব্য এবং পুলিশের কাজে বাধা দেয়ার অভিযোগ আনা হয়।

এফএইচ/জেএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।