জুয়ায় বাধা : নাসিম হত্যার প্রতিবেদন ১ আগস্ট

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:৪৬ এএম, ০৩ জুলাই ২০১৮

রাজধানীর বাড্ডায় বিপিএল খেলা ঘিরে চলা জুয়ায় বাধা দেয়ায় ছুরিকাঘাতে বিশ্ববিদ্যালয় ছাত্র নাসিম আহমেদ এমাজউদ্দিন (২৪) হত্যা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ১ আগস্ট দিন ধার্য করেছেন আদালত।

আজ মঙ্গলবার মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। তবে মামলার তদন্তকারী সংস্থা প্রতিবেদন দাখিল না করায় ঢাকা মহানগর হাকিম আমিরুল হায়দার চৌধুরী নতুন এ দিন ধার্য করেন।

২০১৭ সালের ৬ নভেম্বর রাজধানীর বাড্ডা থানার পোস্ট অফিস গলির ৩৭৫ নম্বর দাগের ৪ নম্বর নিজ বাসার সামনে নাসিমের গলায় ও কোমরে ৩ স্থানে ছুরিকাঘাত করা হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ছোট ভাই ইম্পেরিয়াল কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র নাবিল আহমেদ জানান, বিপিএল খেলা নিয়ে বোর্ড (ক্যারম বোর্ড) ঘরে জুয়ার আসর চলছিল। সেখানে সন্ধ্যার পর ক্যারম খেলতেন তার ভাই নাসিম। ক্যারম খেলতে গিয়ে নাসিম দেখেন বিপিএলের ম্যাচ নিয়ে মোটা অঙ্কের জুয়া চলছিল। এতে বাধা দেন তিনি। বাধার মুখে রমজান আলী, আসিফ, রশিদ, শহীদুল ও রফিক নামে স্থানীয়দের সঙ্গে বাগবিতণ্ডা হয় নাসিমের। ঘটনা হাতাহাতি পর্যন্ত গড়ায়। পরে নিজ বাসার সামনে ছুরিকাঘাতে নিহত হন নাসিম।

ওই ঘটনায় রাতেই রাজধানীর বাড্ডা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের বাবা আলী আহমেদ সাইফ উদ্দীন। মামলা নম্বর ৭। মামলায় তিনজনের নাম উল্লেখ করা হয়েছে।

জেএ/এসআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।