গৃহকর্মী রোজিনার মৃত্যু : বিআরটিসির বাস চালকের বিরুদ্ধে চার্জশিট

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:৩৫ পিএম, ২৮ জুন ২০১৮

রাজধানীর বনানীতে সাংবাদিক সৈয়দ ইশতিয়াক রেজার বাসায় কাজের মেয়ে রোজিনার পা বিচ্ছিন্নের পর মৃত্যুর ঘটনায় দায়ের করা মামলায় বিআরটিসি বাসের চালক শফিকুল ইসলামের বিরুদ্ধে চার্জশিট দাখিল করা হয়েছে। বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম এ এইচ এম তোয়াহা আদালতে বনানী থানার সহকারী পরিদর্শক (এসআই) শেখ মিজানুর রহমান এ চার্জশিট দাখিল করেন।

আদালত চার্জশিট আমলে নিয়ে বদলির আদেশ দিয়েছেন। এ মামলায় স্বাক্ষী করা হয়েছে সৈয়দ ইশতিয়াক রেজাসহ মোট ৯ জনকে। মামলার একমাত্র আসামি বিআরটিসি বাসের চালক শফিকুল ইসলাম। বর্তমানে তিনি জামিনে রয়েছেন।

গত ২০ এপ্রিল রাজধানীর মহাখালীতে এক আত্মীয়ের বাসায় বেড়াতে গিয়ে দুর্ঘটনায় শিকার হন সাংবাদিক সৈয়দ ইশতিয়াক রেজার বাসায় কাজের মেয়ে রোজিনা। রাত ৮টার দিকে বনানীর চেয়ারম্যান বাড়ির সামনে বিআরটিসির বাস (ঢাকা মেট্রো ব ১১-৫৭৩৩) রোজিনা আক্তারকে ধাক্কা দেয়। রোজিনা পড়ে গেলে বাসটি তার ডান পায়ের উপর দিয়ে চলে যায় এবং পা দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।

ওই ঘটনায় ঘটনায় গাজী টেলিভিশনের নিজস্ব প্রতিবেদক মহিউদ্দিন আহমেদ রাজধানীর বনানী থানায় মামলাটি দায়ের করেন। ২৯ এপ্রিল ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান রোজিনা।

জেএ/আরএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।