ঘুষের টাকাসহ গ্রেফতার ওয়াসা কর্মকর্তা কারাগারে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫৭ পিএম, ২৭ জুন ২০১৮

ঘুষের দুই লাখ টাকাসহ গ্রেফতার ঢাকা ওয়াসার মাঠ কর্মকর্তা জাহিদুর রহমানের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

বুধবার তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে দুর্নীতি দমন কমিশন (দুদক)। এ সময় মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। অন্যদিকে তার আইনজীবী জামিনের আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম নুর নাহার ইয়াসমিন তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে মঙ্গলবার বিকেল রাজধানীর উত্তরার ওয়াসার জোন-৯-এর প্রকল্প ব্যবস্থাপকের কার্যালয় থেকে তাকে গ্রেফতার করা হয়।

দুদকের জনসংযোগ কর্মকর্তা (উপ-পরিচালক) প্রণব কুমার ভট্টাচার্য্য জানান, গোপন সংবাদের ভিত্তিতে দুদকের ঊর্ধ্বতন কর্মকর্তারা জানতে পারেন, ভোক্তাদের কাছ থেকে দুই লাখ টাকা ঘুষ গ্রহণ করবেন ওই ফিল্ড অফিসার। ওই তথ্যের ভিত্তিতে দুদকের একটি টিম সেখানে অবস্থান নিয়ে হাতেনাতে গ্রেফতার করা হয় ওই কর্মকর্তা জাহিদুর রহমানকে। তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

জেএ/জেএইচ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।