ইয়াবাসহ গ্রেফতার শ্যামলী পরিবহনের চালক-হেলপার রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৩০ পিএম, ২৬ জুন ২০১৮

রাজধানীর সায়েদাবাদে ইয়াবাসহ গ্রেফতার শ্যামলী পরিবহনের বাসচালক ও হেলপারকে দুই দিন করে রিমান্ড দিয়েছেন আদালত।

মঙ্গলবার তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় মামলার সুষ্ঠু তদন্তের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক নুর আলী মোল্লা। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম জিয়ারুল ইসলাম দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে সোমবার সকালে সায়েদাবাদ জনপদের মোড় সংলগ্ন ‘মা-জননী হোটেলের’ সামনে কক্সবাজার থেকে আগত বাসটি থেকে ইয়াবাসহ চালক-হেলপারকে গ্রেফতার করে র‌্যাব। তারা হলেন-শ্যামলী পরিবহনের চালক আব্দুল হালিম শেখ (৪২) ও হেলপার রনি মিয়া (১৯)।

র‌্যাব-৩ এর অধিকায়ক (সিও) লে. কর্নেল এমরানুল হাসান জানান, র‌্যাব-৩ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কক্সবাজার হতে ঢাকাগামী যাত্রীবাহী শ্যামলী পরিবহন মাধ্যমে বড় একটি ইয়াবার চালান ঢাকা আসছে।

ওই সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি দল সোমবার সকালে যাত্রাবাড়ী থানাধীন সায়েদাবাদ জনপদের মোড় সংলগ্ল ‘মা-জননী হোটেলের’ সামনে অবস্থান নেয়। শ্যামলী পরিবহনটি এসে পৌঁছালে গাড়িটি তল্লাশি করে চালক ও হেলপারকে আটক করা হয়।

জিজ্ঞাসাবাদে তারা জানায়, কক্সবাজারের স্থানীয় বাসিন্দা মামুন (৩২) নামক এক মাদক ব্যবসায়ী তিন হাজার টাকা হাতে দিয়ে সাথে একটি পার্সেল সায়েদাবাদ বাসস্ট্যান্ডে পৌঁছে দিতে বলে।

জেএ/জেএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।