ইয়াবা ব্যবসায়ী হাফেজ দুই দিনের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৪৪ পিএম, ০৫ জুন ২০১৮

রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে গ্রেফতার ইয়াবা ব্যবসায়ী কুরআনে হাফেজ শহীদুল্লাহকে দুই দিনের রিমান্ড দিয়েছেন আদালত। মঙ্গলবার (৫ জুন) তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ।

এসময় মামলার সুষ্ঠু তদন্তের জন্য পাঁচদিনের রিমান্ড আবেদন করেন মামলা তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম কাজী কামরুল ইসলাম দুই দিনের রিমান্ডে মঞ্জুর করে বলে জাগো নিউজকে নিশ্চিত করেছেন যাত্রাবাড়ী থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক লিয়াকত আলী।

গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বিকেলে যাত্রাবাড়ী থানার ঢাকা-মাওয়া রোডের পাশে মেট্রো সিএনজি ড্রেন স্টেশনের ভেতরে নামাজের জায়গায় ইয়াবা ক্রয়-বিক্রয়ের সময় শহীদুল্লাহকে আটক করা হয়।

ডিবির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি ও টিম লিডার) মো. গোলাম সাকলায়েন জাগো নিউজকে বলেন, ‘প্রাথমিক তদন্তে জানা গেছে শহীদুল্লাহর বাড়ি টেকনাফের সীমান্তবর্তী শাহপরীর দ্বীপে। সে কোরআনে হাফেজ। সীমান্তবর্তী এলাকায় বাড়ি হওয়ায় মিয়ানমার থেকে ইয়াবা এনে তা মো. তারেকের (৩২) মাধ্যমে ঢাকায় নিয়ে এসে বিভিন্ন মাদক ব্যবসায়ীর কাছে বিক্রি করতো। জিজ্ঞাসাবাদে শহীদুল্লাহ এসব স্বীকার করে। তবে ডিবির অভিযানের সময় তারেক পালিয়ে যায়। তাকে ধরতে অভিযান চালানো হচ্ছে।’

ডিবি সূত্রে জানা গেছে, শহীদুল্লাহ ভারতের দেওবন্দ দারুল উলুম মাদরাসা থেকে দাওরায়ে হাদিস পাস ও কোরআনে হাফেজ। পরিবারের পাঁচ ভাইয়ের চারজনই হাফেজ। হাফেজের পাশাপাশি তিনি খুব ভালো ক্বারিও। মহানগর গোয়েন্দা (ডিবি) বলছে, বর্তমানে তিনি ইয়াবা ব্যবসা চক্রের হোতা।

জেএ/এমইউএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।