রোহিঙ্গাসহ পাঁচজনের জামিন নামঞ্জুর

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:০৮ পিএম, ৩০ মে ২০১৮

রাজধানীর দক্ষিণখান থানাধীন পূর্ব গাওয়াইর এলাকা থেকে গ্রেফতার রোহিঙ্গাসহ পাঁচ আসামির জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

এক দিনের রিমান্ডে শেষে বুধবার তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের বিমানবন্দর জোনাল টিমের উপ-পরিদর্শক নূর আলম সিদ্দিক।

অপরদিকে আসামি পক্ষের আইনজীবী জামিন আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম লস্কর সোহেল রানা জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আসামিরা হলেন- কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার লেদা গ্রামের মৃত দ্বীন মোহাম্মদের ছেলে রোহিঙ্গা মো. সেলিম মোল্যা, মামুন শেখ, মো. শরিফুল, ফাহিম সরকার ও রাজিব হোসেন।

গত ২৮ মে আসামিদের একদিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

২৭ মে রাতে রাজধানীর দক্ষিণখান থানাধীন পূর্ব গাওয়াইর এলাকা থেকে তাদের গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) উত্তর বিভাগ। ওই সময় তাদের কাছ থেকে তিন হাজার ৩৫০ পিস ইয়াবা জব্দ করা হয়।

জেএ/এমএআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।