মামলাটি এই পর্যায়ে আসার কারণ খালেদার জনপ্রিয়তা : মওদুদ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:০২ পিএম, ০৮ মে ২০১৮

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জনপ্রিয়তায় সরকার ভীত বলে দাবি করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ। জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতির মামলায় খালেদা জিয়াকে হাইকোর্টের দেয়া জামিনের বিরুদ্ধে দুদক ও রাষ্ট্রপক্ষের করা আপিল শুনানির পর সাংবাদিকদের সামনে মওদুদ এই দাবি করেন।

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতির কক্ষের সামনে দাঁড়িয়ে তিনি বলেন, ‘জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতির মামলা সম্পূর্ণভাবে বানানো একটি মামলা। এ মামলাটা এই পর্যায়ে কেন এসেছে। কেন এই শুনানি হচ্ছে। এর একটি মাত্র কারণ তা হলো খালেদা জিয়ার জনপ্রিয়তা। খালেদা জিয়ার জনপ্রিয়তায় আজকে সরকার ভীত।’

এ সময় বিএনপিপন্থী আইনজীবী সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট জয়নুল আবেদীন, সাধারণ সম্পাদক ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, বদরুদ্দোজা বাদলসহ বিএনপির অন্যান্য আইনজীবীরা উপস্থিত ছিলেন।

মওদুদ বলেন, ‘নানারকম কলাকৌশল করে খালেদা জিয়াকে আগামী নির্বাচন থেকে দূরে সরিয়ে রাখার জন্য সরকার এসব করছে। আজকের এই শুনানির লক্ষ্যও সেটাই। আগামী নির্বাচনে নিজেদের পরাজয়ের হাত থেকে রক্ষার জন্য বেগম জিয়াকে কীভাবে কারাগারে রাখা যায়, সে চেষ্টাই তারা করছে। যতদিন সম্ভব তাকে কারাগারে রাখা যায়।’

তিনি আশা প্রকাশ করে বলেন, ন্যায়বিচার এবং যুক্তি গ্রহণ হলে খালেদা জিয়ার জামিন হবে।

এফএইচ/জেডএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।