জামিন পেলেন আমিন জুয়েলার্সের দুই কর্মকর্তা


প্রকাশিত: ১১:৩৩ এএম, ০৪ জুন ২০১৭

গ্রাহকের কাছ থেকে প্রতারণার মাধ্যমে ৫০ হাজার টাকা হাতিয়ে নেয়ার অভিযোগের মামলায় আমিন জুয়েলার্সের দুই কর্মকর্তার জামিন আবেদন মঞ্জুর করেছেন আদালত।

রোববার ঢাকা মহানগর হাকিম সরফুজ্জামান আনসারী পাঁচ হাজার টাকার মুচলেখায় পুলিশ রিপোর্ট আসা পর্যন্ত তাদের জামিন মঞ্জুর করেন।

এর আগে বৃহস্পতিবার একদিনের রিমান্ড শেষে মামলা তদন্তকারী কর্মকর্তা তাদের ঢাকার মুখ্য মহানগর (সিএমএম) আদালতে হাজির করেন। এ সময় মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা।

অন্যদিকে তাদের আইনজীবীরা জামিনের আবেদন করেন। ঢাকা মহানগর হাকিম রায়হানুল ইসলাম তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন এবং জামিন শুনানির জন্য আগামী ৪ জুন দিন ধার্য করেন।

গত মঙ্গলবার রাজধানীর বায়তুল মোকাররম মার্কেটের আমিন জুয়েলার্স ২ নম্বর শাখা থেকে তাদের গ্রেফতার করে পল্টন থানা পুলিশ।
গ্রেফতারকৃত দুই কর্মকর্তা হলেন মনির হোসেন (২৯) ও বিমান কুমার ভদ্র (৩৮)।

৫০ হাজার টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে রাজশাহীর কাস্টমস এক্সসাইজ ও ভ্যাট কমিশনারেটের উপ-কমিশনার তাহমিনা আক্তার পলি তাদের বিরুদ্ধে রাজধানীর পল্টন থানায় একটি মামলা করেন।

পরে তিনদিনের রিমান্ডের আবেদন জানিয়ে তাদের আদালতে পাঠানো হয়। আদালত তাদের একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

জেএ/জেএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।