তিন পুলিশের বিরুদ্ধে টং দোকানদারের মায়ের মামলা


প্রকাশিত: ০২:১৫ পিএম, ১৬ মে ২০১৭

চাঁদা দাবি করার অভিযোগে রাজধানীর ভাষানটেক থানার তিন পুলিশ সদস্যসহ আটজনের বিরুদ্ধে মামলা করেছেন এক টং দোকানদারের মা। মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম প্রণব কুমার হুই এর আদালতে ভাষানটেক থানাধীন দামাল কোর্ট এলাকার টং দোকানদার খোকনের মা আয়েশা বেগম এ মামলাটি করেন।

আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) আগামী ১৮ জুনের মধ্যে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

মামলার আসামিরা হলেন- ভাষানটেক থানার উপ-পরিদর্শক (এসআই) রবিউল হক, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোখলেছুর রহমান, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) গৌতম, পুলিশের সোর্স আবুল হোসেন ওরফে কাটা আবুল, জহির ভান্ডারি, কানা আবুল, আঞ্জু মিয়া ও মিনহাজ।

মামলার অভিযোগ থেকে জানা যায়, ২০১৭ সালের ২০ থেকে ২১ এপ্রিল পর্যন্ত আসামিরা বাদীর ছেলের টং দোকানে এসে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করেন। ছেলে টাকা দিতে অস্বীকার করলে তাকে মাদক মামলায় জড়িয়ে দেন। মামলার পর তাকে দীর্ঘদিন কারাগারে থাকতে হয়। কারাগার থেকে বের হয়ে এলে তার কাছে ফের চাঁদা দাবি করা হয়। চাঁদার টাকা না দিলে তাকে আরও মামলায় জড়িয়ে দেয়ার হুমকি দেয়া হয়।

এ প্রসঙ্গে পুলিশের মিরপুর জোনের ডিসি মাসুদ আহমেদ বলেন, মামলা একটা হয়েছে আমরা জানি। পিবিআই মামলাটি তদন্ত করছে। তদন্ত শেষে অভিযুক্তরা দোষী সাব্যস্ত হলে আদালত তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবেন।

জেএ/এসএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।