দেড় কেজি স্বর্ণ উদ্ধার : ভারতীয় নাগরিক ৩ দিনের রিমান্ডে


প্রকাশিত: ১২:০৯ পিএম, ১৩ মে ২০১৭

ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দেড় কেজি (পাঁচটি বার) স্বর্ণসহ গ্রেফতার ভারতীয় নাগরিক সৌরভ মণ্ডলকে (২৭) তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শনিবার তাকে ঢাকা সিএমএম আদালতে হাজির করে মামলা সুষ্ঠু তদন্তের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম গোলাম নবী তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঢাকা শুল্ক কর্তৃপক্ষ সৌরভ মণ্ডলকে গ্রেফতার করে। সৌরভের বাড়ি কলকাতার বাগদায়। পেশায় তিনি ইমিটেশন জুয়েলারি ব্যবসায়ী।

বিমানবন্দর শুল্ক গোয়েন্দার প্রিভেনটিভ দলের সহকারী কমিশনার এ এস এম আহসানুল কবির জানান, সৌরভ মণ্ডল চট্টগ্রাম থেকে এয়াক্রাফটে ওঠেন। এয়াক্রাফটে ওঠার পর তিনি এই স্বর্ণ ১৭ নং সিট থেকে সংগ্রহ করে টয়লেটে গিয়ে জুতার ভেতর লুকিয়ে ফেলেন।

পরে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জুতার ভিতর থেকে পাঁচটি স্বর্ণের বার উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়।

জেএ/বিএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।