দুই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে প্রতিবেদন দাখিল ১৭ মে


প্রকাশিত: ০৪:২৫ পিএম, ১৩ এপ্রিল ২০১৭

রাজধানীর গুলিস্তানে ফুটপাত থেকে হকার উচ্ছেদের সময় অস্ত্র উঁচিয়ে গুলি ছোড়ার ঘটনায় দুই ছাত্রলীগ নেতাসহ অপর আসামিদের বিরুদ্ধে দায়ের করা মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১৭ মে দিন ধার্য করেছেন আদালত।

আজ (বৃহস্পতিবার) মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। তবে নির্ধারিত দিনে তদন্ত কর্মকর্তা প্রতিবেদন দাখিল না করায় ঢাকা মাহানগর গোলাম নবী নতুন করে এ দিন ধার্য করেন।

গত ২৭ অক্টোবর রাজধানীর গুলিস্তানের ফুটপাত থেকে অবৈধ দোকান উচ্ছেদের সময় হকারদের সঙ্গে সিটি কর্পোরেশনের কর্মচারীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া এবং সংঘর্ষ হয়। এ সময় ছাত্রলীগের বহিষ্কৃত এই দুই নেতা অস্ত্র উঁচিয়ে ফাঁকা গুলি ছুড়ে আতঙ্ক সৃষ্টির চেষ্টা করেন।

ওই ঘটনায় শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মান্নান বাদি হয়ে একটি হত্যাচেষ্টার মামলা করেন। মামলায় ঢাকা মহানগর (দক্ষিণ) ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. সাব্বির হোসেন ও ওয়ারী থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. আশিকুর রহমানসহ অজ্ঞাত ৫০ থেকে ৬০ জনকে আসামি করা হয়।

জেএ/এমআরএম/আরএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।