বিমানবন্দর থানার দুই পুলিশকে হাইকোর্টে তলব


প্রকাশিত: ১১:৫২ এএম, ১০ এপ্রিল ২০১৭

স্বর্ণ চোরাচালানের এক মামলায় চার্জশিট দিতে গড়িমসি করার কারণ ব্যাখ্যা করতে বিমানবন্দর থানার ওসি ও সংশ্লিষ্ট তদন্ত কর্মকর্তাকে(আইও) তলব করেছেন হাইকোর্ট। আগামী ২২ মে এ দুই পুলিশ কর্মকর্তাকে আদালতে হাজির হওয়ার জন্য বলা হয়েছে।

মামলায় আসামির পক্ষে করা জামিন আবেদন শুনানিকালে সোমবার হাইকোর্টের বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও বিচারপতি সহিদুল করিমের সমন্বয়ে গঠিত বেঞ্চ এ আদেশ দেন।আদালতে রাষ্ট্রপক্ষে শুনানি করেন সহকারী অ্যাটর্নি জেনারেল ইউসুফ মাহমুদ মোরশেদ।

পরে তিনি সাংবাদিকদের বলেন, ২০১৬ সালের জানুয়ারিতে দুবাই থেকে ঢাকাগামী ফ্লাইটের যাত্রী মফিজুল ইসলামের কাছ থেকে ১৩টি স্বর্ণের বার উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় বিমানবন্দর থানায় মামলা হয়। এ মামলায় আসামি মফিজুল ইসলাম নিম্ন আদালতে জামিন চেয়ে ব্যর্থ হয়ে হাইকোর্টে আবেদন করেন। ওই জামিন আবেদনের শুনানিকালে আদালত দীর্ঘদিন অতিবাহিত হওয়ার পরও মামলার চার্জশিট না দেয়ায় বিমানবন্দর থানার ও সংশ্লিষ্ট তদন্তকারী পুলিশ কর্মকর্তাকে তলব করেন।

এফএইচ/এএইচ/এসআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।