সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি নাসিরনগর যাচ্ছেন কাল


প্রকাশিত: ০৪:০২ পিএম, ১০ নভেম্বর ২০১৬

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে হিন্দু সম্প্রদায়ের ওপর হামলার ঘটনাস্থল পরিদর্শনে যাচ্ছেন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি ইউসুফ হোসেন হুমায়ুনের নেতৃত্বে একটি প্রতিনিধি দল। সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ভবন চত্বরে আয়োজিত এক মানববন্ধনে এ কথা জানান তিনি।

বৃহস্পতিবার সন্ধায় সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সম্পাদক ব্যারিস্টার এএম মাহবুব উদ্দিন খোকন স্বাক্ষরিত নাসিরনগরের সংখ্যালঘু নির্যাতন এলাকা পরিদর্শন সংক্রান্ত একটি চিঠি সাংবাদিকদের সংগঠন ‘ল রিপোর্টাস ফোরামে’ পাঠানো হয়।

মানববন্ধনে ইউসুফ হোসেন হুমায়ুন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে বাধাগ্রস্ত করার জন্য নাসিরনগরে এই হামলা করা হয়েছে। হামলাকারী যেই হোক তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।
 
তিনি বলেন, এই ঘটনা সরেজমিন পরিদর্শন শেষে সমিতির পক্ষ থেকে আইনি সহায়তার বিষয়ে ঘোষণা দেয়া হবে। মানববন্ধনে উপস্থিত অন্য আইনজীবীরাও ব্যক্তিগতভাবে ক্ষতিগ্রস্তদের পাশে থাকবেন।

নাসিরনগরের ঘটনায় সুষ্ঠু তদন্ত ও ভুক্তভোগীদের আইনি সহায়তার আশ্বাস দেন আইনজীবী সমিতির সাবেক সম্পাদক অ্যাডভোকেট শম রেজাইল করিম ও সাবেক অ্যাটর্নি জেনারেল এএফ হাসান আরিফ।
 
এফএইচ/ওআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।