জামিন পেলেন গাজীপুরের মেয়র মান্নান : মুক্তিতে বাধা নেই


প্রকাশিত: ০৭:১৫ এএম, ১৭ আগস্ট ২০১৬

দরিদ্র তহবিলের টাকা নিয়ে দুর্নীতির অভিযোগে দুদকের করা মামলায় গাজীপুর সিটি কর্পোরেশনের দ্বিতীয়বার বরখাস্ত মেয়র ও বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক এমএ মান্নানকে তিন মাসের অন্তর্বর্তীকালীন জামিন দিয়েছেন হাইকোর্ট।

বুধবার হাইকোর্টের বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও বিচারপতি জেবিএম হাসানের সমন্বয়ে গঠিত বেঞ্চ এই আদেশ দেন।

আদালতে আবেদনের পক্ষে শুনানি করেন সিনিয়র আইনজীবী খন্দকার মাহবুব হোসেন। এসময় তার সঙ্গে ছিলেন আইনজীবী মাসুদ রানা, আবু হানিফ ও নাসরিন খন্দকার। অপরদিকে দুদকের পক্ষে শুনানি করেন খুরশীদ আলম খান।

তিন মাসের জামিন পাওয়ায় অধ্যাপক মান্নানের মুক্তিতে বাধা নেই বলে জানিয়েছেন মাসুদ রানা। তিনি বলেন, জামিনাদেশের পাশাপাশি আদালত তাকে স্থায়ী জামিনে চার সপ্তাহের রুলও জারি করেছেন।

সিটি কর্পোরেশনের ত্রাণ ও দরিদ্র তহবিলে এক কোটি ৩ লাখ ৮ হাজার ১৩২ টাকা আয় এবং ৯০ লাখ ৪৭ হাজার ৮৪৬ হজার টাকা ব্যয়ে দুর্নীতির অভিযোগে ১৩ জুন দুদকের উপপরিচালক সামছুল আলম জয়দেবপুর থানায় এ মামলা করেন। এ মামলায় ১৯ জুন মেয়র মান্নানকে গ্রেফতার দেখানো হয়।

এফএইচ/একে/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।